২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি / সন্ধ্যা ৭:২১

অনুশীলনের সময় রক্তাক্ত মুস্তাফিজ, খেলা নিয়ে শঙ্কা

চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চট্টগ্রাম পর্বের ম্যাচ। যদিও আজ কোনো দলের খেলা নেই। তবে ম্যাচহীন এই দিনে অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। মূলত অনুশীলনের সময় ক্যারিবিয়ান পেসার ম্যাথু ফোর্ডের বল ফিজের মাথায় আঘাত করে। এরপর রক্তাক্ত হন ফিজ। পরক্ষণেই তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়েছে।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার সময় এই ঘটনা ঘটে। মূলত মাথার পেছনের সাইডে বল লেগেছে মুস্তাফিজের। বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ডের ব্যাট করার সময় বোলিং সাইডে ছিলেন ফিজ। হঠাৎই বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন কাটার মাস্টার, শুরু হয় রক্তক্ষরণও। দ্রুতই ডাকা হয় অ্যাম্বুলেন্স। তাতে করে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয় তাকে। 

তবে মুস্তাফিজুর রহমানের ইনজুরি তেমন গুরুতর না বলে জানিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ানসের টিম ম্যানেজার। এছাড়াও অভ্যন্তরীণ কোনো চোট স্ক্যানে ধরা পড়েনি। তবে মাথা ফাটার কারণে লাগছে সেলাই। যদিও ইনজুরির কারণে কয়দিন মাঠের বাইরে থাকতে হবে ফিজকে, তা এখনও জানা যায়নি।