৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ / ২২শে শাবান, ১৪৪৫ হিজরি / রাত ১:৫৮

আজ নিজ জেলায় যাচ্ছেন রাষ্ট্রপতি

 রাষ্ট্রপতি নির্বাচিত হবার পর আজ প্রথমবারের মত নিজ জেলা পাবনায় যাচ্ছেন রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন। আগামীকাল মঙ্গলবার রাষ্ট্রপতিকে প্রদান করা হবে নাগরিক সংবর্ধনা। তাঁর আগমনকে ঘিরে উৎসবের হাওয়া বইছে জেলা জুড়ে। বর্ণিল সাজে সেজেছে পাবনা। রাষ্ট্রপতির আগমনকে সামনে রেখে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার কথা জানিয়েছে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী। 

রাষ্ট্রপতি হিসেবে শপথ গ্রহণের পর আজ প্রথমবারের মত নিজ জেলা পাবনায় যাচ্ছেন মোহাম্মদ সাহাবুদ্দিন। আগামীকাল সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে রাষ্ট্রপতিকে প্রদান করা হবে নাগরিক সংবর্ধনা। তাঁকে অভ্যর্থনা জানাতে ব্যানার আর ফেস্টুনে ছেয়ে গেছে পুরো শহর। 

রাষ্ট্রপতির আগমনকে ঘিরে উৎসবের নগরীতে পরিণত হয়েছে পাবনা। এলাকার সন্তানকে বরণ করতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন পাবনাবাসী। 

সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে গঠন করা হয়েছে নাগরিক কমিটি। দিনরাত ব্যস্ততার মধ্য দিয়ে চলছে বরণ করে নেয়ার প্রস্তুতি জানান পাবনা নাগরিক সমাজ যুগ্ন সদস্য সচিব আব্দুল মতীন খান । 

রাষ্ট্রপতির আগমনকে ঘিরে কঠোর নিরাপত্তা নিশ্চিত করার কথা জানিয়েছে পাবনা পুলিশ সুপার মো: আকবর আলী মুন্সী। 

চারদিনের এই সফরে রাষ্ট্রপতি জেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধু চত্বরের নামফলক উদ্বোধন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জেলা ও দায়রা জজ আদালতের বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন এবং পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে নাগরিক সংবর্ধনা সহ বিভিন্ন কর্মকান্ডে অংশ নেবেন।