২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি / রাত ১০:৩৪

আসছে শাহরুখের ‘জওয়ান’

পাঠান’ ঝড়ে এখন উড়ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। চার বছর বিরতির পর চলতি বছরে এ সিনেমা দিয়ে পর্দায় ফিরেছেন তিনি। তার রাজকীয় প্রত্যাবর্তন মুগ্ধ করেছে ভক্তদের। শাহরুখের পরবর্তী সিনেমা ‘জওয়ান’। অ্যাটলি পরিচালিত এ সিনেমা নিয়েও দারুণ আশাবাদী দর্শকরা।

বলিউডের প্রেসের ভাষ্য, নির্মাতারা ‘জওয়ান’ সিনেমার জন্য প্রতিষ্ঠিত একজন অভিনেতাকে নেওয়ার পরিকল্পনা করেছেন। সিনেমাটির একটি বিশেষ চরিত্রের জন্য আল্লু অর্জুন ও জুনিয়র এনটিআরকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তারা রাজি হননি। এখন রাম চরণকে সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। তবে এ নিয়ে তার প্রতিক্রিয়া এখনো জানা যায়নি।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করছেন—সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি।

মূলত, অ্যাকশন ঘরানার সিনেমার জন্য বিখ্যাত অ্যাটলির সঙ্গে শাহরুখের এটাই তার প্রথম কাজ। কেমন হতে চলেছে দক্ষিণের তারকা পরিচালক আর বলিউডের সুপারস্টারের ‘জওয়ান’? উত্তর জানা যাবে চলতি বছরের ২ জুন। কারণ এদিন হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। এটি প্রযোজনা করছে শাহরুখের রেড চিলিজ অ্যান্টারটেইনমেন্ট।