১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি / রাত ৯:৫৩

কলকাতা থেকে মিথিলার সুখবর

ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ের পর কলকাতায় অধিকাংশ সময় কাটান অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সেখানেই স্বামী-সন্তানকে নিয়ে সংসার তার। 

যদিও সম্প্রতি সৃজিতের সঙ্গে মিথিলার বিচ্ছেদের গুঞ্জন ছড়ায়। কলকাতার একটি সংবাদমাধ্যম দাবি করে, এই দম্পতির বিচ্ছেদ হতে চলেছে। সেই খবরকে পাত্তা দেননি মিথিলা। বরং জানিয়েছিলেন, কাজ নিয়েই এখন ব্যস্ত সময় কাটছে তার। 

এবার তেমন কিছুরই খবর মিললো। জানা গেছে, ‘ও অভাগী’ নামের টলিউডের নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন মিথিলা। এটি নির্মাণ করবেন পরিচালক অনির্বাণ চক্রবর্তী।

নন্দিত কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী গল্প ‘অভাগীর স্বর্গ’ অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। তবে গল্পে কিছুটা পরিবর্তন এনেছেন নির্মাতা। সিনেমাটির প্রধান চরিত্রে থাকছেন মিথিলা। এছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে সায়ন ঘোষ, সুব্রত দত্ত, দেবযানী চট্টোপাধ্যায় প্রমুখকে।

অনির্বাণ চক্রবর্তী বলেন, ‘ও অভাগী’তে মিথিলা দুই বয়সে দেখা যাবে। একটিতে ১৬ বছর বয়সী কিশোরী, অন্যটি ৩০-এর প্রাপ্ত বয়স্ক নারী। দুটি বয়সেই তাকে দারুণ মানাচ্ছে বলে জানান পরিচালক।

ইতোমধ্যেই মিথিলার একটি লুকও প্রকাশ করা হয়েছে। যেখানে তাকে সাদামাটা শাড়িতে বিষণ্ণ রূপে দেখা গেছে।  সিনেমাটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে মিথিলা জানালেন, গল্পটা আমার পছন্দের। আর এটার এডাপটেশনও দারুণ লেগেছে। তাই রাজি হয়েছি।

শিগগিরই শুরু হবে ‘ও অভাগী’ সিনেমার শুটিং। এতে গান করবেন কলকাতার লগ্নজিতা, রূপঙ্কর বাগচী, চন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় ও বাংলাদেশের অনিমেষ রায়।