২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি / রাত ১০:৫৫

কারিনার টি-শার্টের দাম ৩৭ হাজার টাকা

অভিনেত্রী কারিনা কাপুর খান। বলিউডের ফ্যাশন ডিভাদের মধ্যে অন্যতম তিনি। তা ছাড়া পাতৌদি নবাব পরিবারের পুত্রবধূ এই অভিনেত্রী। স্বাভাবিকভাবে বিশ্বের বিলাসবহুল ব্র্যান্ডের পোশাক পরে থাকেন। ব্যয়বহুল জিনিসপত্র ও পোশাক পরে মাঝে মাঝে খবরের শিরোনাম হন কারিনা।

সম্প্রতি মুম্বাইয়ের বাসভবনের বাইরে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন কারিনা কাপুর খান। এসময় ক্যাজুয়াল আউটফিটে ধরা দেন তিনি। তার পরনের নীল রঙের টি-শার্টে বহু রঙের প্রিন্ট করা। ওভারসাইজের টি-শার্ট এখন আলোচনায় উঠে এসেছে। কারণ কারিনার একটি টি-শার্টের অর্থে কারো কারো পরিবার পুরো মাস চলতে পারে।

বলিউড শাদি ডটকম জানিয়েছে, কারিনার পরনের টি-শার্টটি তৈরি করে মার্কিন ফ্যাশন ব্র্যান্ড র‌্যাগ অ্যান্ড বোন। বিলাসবহুর এ ব্র্যান্ডের ওয়েব সাইটে গিয়ে দেখা যায়, টি-শার্টটির মূল্য ৩৫০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৩৭ হাজার ৮১২ টাকা।

কারিনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এই সিনেমা। ১৮০ কোটি রুপি বাজেটের এই সিনেমা মাত্র ৫০ কোটি রুপির একটু বেশি আয় করে। কারিনা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেন আমির খান, মোনা সিং ও নাগা চৈতন্য। ‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করেন অদ্বৈত চন্দন।