১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ / ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি / রাত ৩:০৭

কুষ্টিয়া সদর উপজেলায় (পিএফ জি) র, সম্মিলিত পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত “


✍️ সাঈদ ইবনে হানিফ ঃ —

গত ১০/০২/২০২৪ তারিখ শনিবার কুষ্টিয়া সদর উপজেলার চিলিস রেস্টুরেন্ট এর সম্মেলন কক্ষে সম্মিলিত কার্যক্রম অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

কুষ্টিয়া সদর উপজেলার পিএফজির কোঅর্ডিনেটর ড. শফিকুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দি হাঙ্গার প্রজেক্টের এমআইপিএস প্রকল্পের এরিয়া কোঅর্ডিনেটর এস.এম রাজু জবেদ, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিস এম্বাসেডরগণ জবাব মঞ্জুরুল ইসলাম ডাব্লু, বনানি হোসেন, ইকরামুল হক, আব্দুল মান্নান বাদশা, মো: আসাদুজ্জামান, আসিফ ইকবাল
সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এমআইপিএস প্রকল্পের ফিল্ড কোঅর্ডিনেটর জনাব মো: আশরাফুজ্জামান।

সম্মিলিত কার্যক্রম অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা প্রণয়ন সভায় সকলে শান্তি স্থাপন ও সহিংসতা নিরোসনে অঙ্গিকারবদ্ধভাবে কাজ করার জন্য মত প্রকাশ করেন ও শপথ গ্রহণ করেন।

এছাড়া রাজনৈতিক, ধর্মিয় ও জাতিগত সহিংসতা নিরসনে দল মত নির্বিশেষে পিএফজি কমিটির মাধ্যমে কুষ্টিয়া সদর উপজেলাতে সকল জনগনকে সাথে নিয়ে আগামিতে কাজ করার কর্মপরিকল্পনা ও বাস্তবায়ন পদ্ধতি গ্রহন করা হয়।