২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ / ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি / রাত ৩:০৮

কেউ ট্যাক্স না দিলে ব্যবস্থা: কাদের

বিএনপি সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, অসহযোগের কথা বলে কেউ ট্যাক্স না দিলে ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, যারা অসহযোগের কথা বলে, তারা ট্যাক্স, ইউটিলিটি বিল না দিলে ব্যবস্থা নেওয়া হবে। বাড়ি ভাড়া আদায় করা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যে দল আন্দোলনের আসর থেকে পালিয়ে গেল, তাদের ডাকে মানুষ অসহযোগ আন্দোলন করবে, এ কথা কেউ বিশ্বাস করে না। তাদের ডাকে মানুষ সাড়া দেবে না।

নির্বাচন বন্ধ করতে চাইলে দেশের মানুষ প্রতিহত করবে উল্লেখ করে কাদের বলেন, গুপ্তহত্যা বন্ধ করুন। না হলে মানুষ আপনাদের ধরে ধরে পেটাবে। আপনারা নির্বাচন বন্ধ করতে চান। দেশের মানুষ আপনাদের প্রতিহত করবে।

বিএনপির উদ্দেশে কাদের বলেন, মঈন খান (বিএনপির স্থায়ী কমিটির সদস্য) এক উদ্ভট স্বপ্ন দেখেছেন, নির্বাচন হবে না। সরকার ৫ দিনও টিকবে না। ৫ দিন নয়, সরকার ৫ বছরই টিকবে।

বিএনপি নেতাদের কারাদণ্ডের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আমাদের কারণে নয়, বিএনপি নেতাকর্মীদের ফৌজদারি অপরাধের কারণেই তারা জেলে আছেন।’