১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ / ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি / ভোর ৫:০৪

কেবল সিনেমা নিয়েই থাকতে চান পূজা চেরি

চারপাশে টকটকে লাল গোলাপ। মেঝেতেও গোলাপের সমাহার। মাঝে লাল রঙের লেহেঙ্গা পরে দাঁড়িয়ে আছেন চিত্রনায়িকা পূজা চেরি। নতুন বছর শুরুর প্রথম প্রহরে এমন ছবি ফেসবুক পোস্ট করেই দর্শকদ ও ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন এই নায়িকা। ক্যাপশনে সবার সুস্থতা ও ভালো থাকার আশীর্বাদও করেছেন।

ছবিটির সূত্র ধরেই যোগাযোগ করা হয় পূজা চেরির সঙ্গে। জানান নতুন বছর কাজের পরিকল্পনায় খুব একটা হেরফের নেই।  বরাবরের মত এ বছরও সিনেমা নিয়েই থাকবেন। সিনেমার শুটিং, কিছু টিভিসি করার ব্যাপারে কথা হয়ে আছে সেগুলোর কাজ করা, পাশাপাশি নিজেকে আরও প্রস্তুত করে সিনেমার আত্মনিয়োগ করার কথাও জানালেন।

পূজা বললেন, ‘সবে তো নতুন বছরে পা দিলাম। বছর নতুন হলেও আমাদের কাজ কিন্তু একই। সিনেমা নিয়েই থাকতে হবে। এ বছর আমার বেশ কিছু প্রজেক্ট মুক্তির অপেক্ষায় আছে। সেগুলো নিয়ে থাকব। পাশাপাশি যুক্ত হবো নতুন কিছু ভালো ভালো কাজে। আপাতত চাইছি নির্বাচনটা ভালোয় ভালোয় হয়ে যাক। এরপরই নতুন কিছু কাজের খবর পাবেন।’

গত বছর পূজা চেরি অভিনীত ‘জ্বীন’ নামে একটি মাত্র সিনেমা মুক্তি পেয়েছে।  ব্যবসাও করেছে। বাকি বছর শুটিং করেই কাটিয়েছেন এই নায়িকা। সেই শুটিং করা কাজগুলোই এ বছর মুক্তি পাবে। এর মধ্যে রয়েছে ‘নাকফুল’,ও ‘লিপস্টিক’। শুটিং বাকি রয়েছে ‘মাসুদ রানা’ সিনেমাটিরও। এ বছর এই সিনেমাটির কাজ শেষ হবে বলেই আশাবাদ ব্যক্ত করলেন নায়িকা।