২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি / সকাল ৯:৩০

গাজীপুরে ট্রাকচাপায় নিহত চার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় সিমেন্ট বোঝাই ট্রাকচাপায় অটোরিকশার চারযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার শিলাবৃষ্টি ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। নিহতরা হচ্ছেন- কালিয়াকৈর উপজেলার ভাউমান টালাবহ গ্রামের ইয়াকুব আলীর ছেলে মফজেল হোসেন (৬৫), একই এলাকার আব্বাস আলীর ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও হাসেম আলীর ছেলে শওকত আলী (৫২) আরেক জনের নাম জানা যায়নি।  

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈরের সূত্রাপুর নামক স্হানে টাঙ্গাইল মুখী সার্ভিস লেনে ট্রাক ব্যাটারী চালিত অটোরিকশার পেছনে ধাক্কা দিলে অটোরিকশার চালকসহ ৫ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা, ফায়ার সার্ভিস এবং হাইওয়ে পুলিশের সহায়তায় আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর একজনকে ঢাকায় পাঠানোর পথে তার মৃত্যু হয়। ট্রাকটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছেন।

নাওজোড় হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।