২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি / সন্ধ্যা ৭:৩৬

ড. দীনেশচন্দ্র সেন ও সিস্টার নিবেদিতা স্মৃতি স্বর্ণ পদক প্রদান অনুষ্ঠান আজ

ড.দীনেশচন্দ্র সেন গবেষণা কেন্দ্র, বাংলাদেশ ও আচার্য দীনেশচন্দ্র সেন রিসার্চ সোসাইটি, ভারত এর যৌথ উদ্যোগে অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে। আজ দুপুর ২ টায়। বাংলা একাডেমি শামসুর রাহমান মিলনায়তনে। তিন পর্বের এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে থাকবেন জাতীয় প্রেসক্লাব সভাপতি ও দি বিজনেস আই সম্পাদক- সিনিয়র সাংবাদিক ফরিদা ইয়াসমিন। বিশেষ অতিথি হিসেবে থাকবেন- উইলিয়াম প্রলয় সমাদ্দার বাপ্পি, অধ্যাপক ড. মন্দিরা দাস, উৎফল বড়–য়া প্রমুখ দেশি বিদেশী অনেক প্রিয়মুখ।
দীনেশচন্দ্র সেন স্মৃতি স্বর্ণ পদক-২০২৪ পাবেন কবি মুহাম্মদ নূরুল হদা, মহাপরিচালক,বাংলা একাডেমি,অধ্যাপক ড. বিমল কুমার থান্দার ( কবি জয়দেব মহাবিদ্যালয়,বীরভূম, ভারত), ড. নাসরীন জেবিন, বিশিষ্ট সাহিত্যিক সৈয়দা রুখসানা জামান শানু। এবং দীনেশচন্দ্র সেন ও সিস্টার নিবেদিতা স্বর্ণ পদক পাবেন-সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যারম্যান অধ্যাপক ড. মিল্টন বিশ্বাস।
অধ্যক্ষ মোঃ নুরুদ্দিন, ড.দীনেশচন্দ্র সেন গবেষণা পরিষদ এর সভাপতি ও আচার্য দীনেশচন্দ্র সেন রিসার্চ সোসাইটি (ভারত) এর সাধারণ সম্পাদক দেবকন্যা সেন সবাইকে উপস্থিত থাকার একান্ত অনুরোধ জানিয়েছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন- বাংলা একাডেমির সভাপতি, কথাসাহিত্যিক সেলিনা হোসেন।

মারুফ আহমেদ,বিশেষ প্রতিনিধি