২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি / সকাল ৮:৫৫

দলের সঙ্গে যোগ দিচ্ছেন মুস্তাফিজ

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অনুশীলনে গতকাল মাথায় আঘাত পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান। সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আঘাতপ্রাপ্ত জায়গায় ৫টি সেলাই দিতে হয়েছে তাকে। যদিও সিটি স্ক্যান রিপোর্টে মুস্তাফিজের মাথায় গুরুতর কোনো আঘাত পাওয়া যায়নি। এরপরও চিকিৎসকরা তাকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছিলেন।

সোমবার কুমিল্লা মাঠে নেমেছে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে। টসের সময় ধারাভাষ্যকার আতাহার আলি লিটনের কাছে জানতে চান মুস্তাফিজের শারীরিক অবস্থা সম্পর্কে। পরে দলটির অধিনায়ক লিটন দাস জানিয়েছেন, ‘সে ভালো আছে। এখনো হাসপাতালে আছে। আশা করছি রাতে হোটেলে দলের সঙ্গে যুক্ত হবে।’

সিলেটের বিপক্ষে মুস্তাফিজের পরিবর্তে কুমিল্লার হয়ে খেলছেন আরেক পেসার মুশফিক হাসান। এরই মধ্যে ৯ ম্যাচে ৭ জয়ে প্লে অফ নিশ্চিত করে ফেলেছে বিপিএলের সফলতম দলটি। তাদের ঝুলিতে রয়েছে ১৪ পয়েন্ট। তবে সেরা দুইয়ে থেকে গ্রুপ পর্ব শেষ করতে জয়ের বিকল্প নেই তাদের সামনে।

১৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে রংপুর রাইডার্স। তারা ১০ ম্যাচে ৮টিতে জয় পেয়েছে। অন্যদিকে ১০ ও ১১ ম্যাচে সমান ১২ পয়েন্ট করে রয়েছে ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। এই দুই দলের ঘাড়ে নিঃশ্বাস নিচ্ছে ১০ ম্যাচে ১০ পয়েন্ট পাওয়া খুলনা টাইগার্স। পয়েন্ট টেবিলের তলানির দুই দল সিলেট ও দুর্দান্ত ঢাকা এরই মধ্যে প্লে অফের লড়াই থেকে ছিটকে গেছে। ঢাকা ১২ ম্যাচ খেলে ফেললেও কুমিল্লার বিপক্ষে সিলেট খেলছে নিজেদের একাদশতম ম্যাচ। তারা টানা দুই ম্যাচে জয় দিয়েই আসর শেষ করতে চাইবে।