২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি / রাত ৯:৫৮

নতুন তিন গানে সালমা

স্টেজ শো নিয়েই বর্তমানে ব্যস্ত আছেন জনপ্রিয় সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। সম্প্রতি গোপালগঞ্জ ও ঢাকার পূর্বাচলে স্টেজ শো করেছেন তিনি। এছাড়াও এরইমধ্যে বাংলাভিশনের একটি ম্যাগাজিন অনুষ্ঠানে অংশগ্রহন করেছেন। 

এসব ব্যস্ততার মধ্যেই সম্প্রতি নতুন তিনটি গানে কণ্ঠ দিয়েছেন এ সংগীতশিল্পী। এরমধ্যে রয়েছে আব্দুল আউয়ালের লেখা ও সুরে, আহমেদ সজীবের সংগীতে একটি গান এবং দেলোয়ার আরজুদা শরফের কথায় রেজওয়ান শেখের সুর ও সংগীতায়োজনে দু’টি গান। 

এছাড়া সম্প্রতি ইউটিউবে প্রকাশ হয়েছে সালমার কণ্ঠে নতুন গান ‘প্রাণ ছুঁতে চাই’। এটি লিখেছেন ইমদাদ জুয়েল। সুর ও সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। স্টে

জ শো ও নতুন গান প্রসঙ্গে সালমা বলেন, একজন সংগীতশিল্পীর সবচেয়ে ভালোলাগার, ভালোবাসার স্থান হচ্ছে স্টেজ। স্টেজে একজন গায়ক বা গায়িকা নিজের গায়কীকে যথাযথভাবে উপস্থাপনের সুযোগ পায়। শুধু তাই নয়, সেখানে তিনি নিজের গানের জন্য সরাসরি যে সাড়া পান তাতে তার আত্মবিশ্বাস আরো বেড়ে যায়। এরইমধ্যে আমি ঢাকা এবং ঢাকার বাইরে বেশ কয়েকটি শোতে গান গেয়েছি। 

তিনি আরও বলেন, প্রতিটি শো’তে দর্শকের কাছ থেকে যে সাড়া পেয়েছি, ভালোবাসা পেয়েছি তা আসলে বুঝিয়ে বলা সম্ভব নয়। একজন শিল্পী হিসেবে শ্রোতা দর্শকের কাছ থেকে এই ভালোবাসা নিয়েই বেঁচে থাকতে চাই। আগামীতে আরো ভালো ভালো গান উপহার দিতে চাই। এরইমধ্যে নতুন একটি গান প্রকাশিত হয়েছে। আরো তিনটি নতুন মৌলিক গানের কাজ শেষ করেছি। নতুন গানগুলো প্রত্যেকটির কথা ও সুর এক কথায় অসাধারন। আশাবাদী আমি গানগুলো নিয়ে।