২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ / ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি / রাত ২:০৫

নির্বাচন না করার ঘোষণা জাপা প্রার্থীর

আসন ভাগাভাগিসহ নানা বিষয়ে দলের প্রতি ক্ষুদ্ধ হয়ে নির্বাচন থেকে সরে আসার ঘোষণা দিয়েছেন নাটোর-৪ আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থী ও জেলার সভাপতি আলাউদ্দিন মৃধা। একই সঙ্গে আগামী নির্বাচন পর্যন্ত জেলা জাতীয় পার্টির কার্যক্রম স্থগিত ঘোষণা করেন তিনি।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজারে দলীয় কার্যালয়ে ব্রিফিংয়ে এ ঘোষণা দেন তিনি। এ সময় জেলার সাধারণ সম্পাদক রকিব উদ্দিন কমলসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।


আলাউদ্দিন মৃধা বলেন, ‘মনোনয়ন বাণিজ্য কারণে দলীয় ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ন করা হয়েছে। ত্যাগী নেতাদের বঞ্চিত করা হয়েছে। অনুপ্রবেশকারীদের মনোনয়ন দেয়ায় জেলা জাতীয় পার্টির সঙ্গে কেউ থাকবে না। নির্বাচনের পর এই বিষয়ে পদক্ষেপ না নিলে জেলা জাতীয় পার্টির সবাই পদত্যাগ করবে বলে জানান তিনি।’

নাটোর- ৪ (বড়াইগ্রাম ও গুরুদাসপুর) আসনে আওয়ামী লীগের মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ‘নৌকা’, জাতীয় পার্টির মো. আলাউদ্দিন মৃধা ‘লাঙ্গল’, তৃণমূল বিএনপির মো. আব্দুল খালেক সরকার ‘সোনালী আঁশ’, বাংলাদেশ কংগ্রেসের শান্তি রিবারু ‘ডাব’, বিএনএম-এর গাজী আবু সায়েম রতন ‘নোঙর’, জাতীয় পার্টি জেপি’র এস এম সেলিম রেজা ‘বাই সাইকেল’, স্বতন্ত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস ‘ট্রাক’, মো. জাহিদুল ইসলাম ‘ঈগল’ ও সুজন আহম্মেদ ‘দোলনা’ প্রতীকে নির্বাচন লড়ছেন।