১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ / ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি / রাত ৩:৩১

ববিকে পেয়ে উচ্ছ্বসিত উর্বশী

বলিউড অভিনেত্রী উর্বশী রাওতেলার সঙ্গে দেওল পরিবারের সখ্য অনেক দিনের। অভিনয় জগতে এ অভিনেত্রীর যাত্রাও শুরু হয়েছিল দেওল পরিবারের হাত ধরে। প্রথম ছবিতেই বলিউড সুপারস্টার সানি দেওলের সঙ্গে কাজ করার সুযোগ হয়েছিল তাঁর। ‘সিং সাব দ্য গ্রেট’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। 

যদিও ছবিটি বাণিজ্যিকভাবে বড় সাফল্য পায়নি, তবে এ ছবির সূত্র ধরেই বলিউডে নির্মাতাদের নজরে পড়েছিলেন উর্বশী। তাই দেওল পরিবারের সদস্যদের প্রতি সব সময় তাঁর কৃতজ্ঞতা বোধ ছিল। সুযোগ পেলে দেওল পরিবারের যে কোনো ছবিতে কাজ করবেন বলেও কথা দিয়েছিলেন। মাঝে দীর্ঘ সময় কেটে গেলেও অভিনেত্রীর সেই চাওয়া পূরণ হয়নি।

দীর্ঘ সময় পেরিয়ে এবার সুযোগ হয়েছে সানির ছোট ভাই ববি দেওলের সঙ্গে অভিনয়ের। দক্ষিণ ভারতীয় ছবি ‘এনবিকে ১০৯’-এ তাদের একসঙ্গে দেখা যাবে। নতুন ছবিতে সহশিল্পী হিসেবে ববিকে পেয়ে উচ্ছ্বসিত উর্বশী।

এদিকে ‘অ্যানিম্যাল’ ছবির সাফল্যে নতুন করে আলোচনায় এসেছেন ববি দেওল। এ ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করে দর্শক প্রশংসা কুড়ানোর পাশাপাশি ভাটা পড়া অভিনয় ক্যারিয়ার নতুন করে চাঙ্গা করে নেওয়ার সুযোগ পেয়েছেন। যার সুবাদে একের পর এক নির্মাতার নতুন ছবির প্রস্তাব আসছে এ অভিনেতার কাছে।

শুধু বলিউড নয়, দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র নির্মাতারাও ববিকে নিয়ে নতুন করে ভাবতে শুরু করেছেন। সে কারণেই ‘এনবিকে ১০৯’ ছবির জন্য তাঁকে নির্বাচিত করা। অন্যদিকে গত কয়েক বছর উর্বশীকে বেশির ভাগ ছবিতে আইটেম গার্ল হিসেবেই দেখা গেছে।