২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ / ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি / রাত ৩:১৬

বাবার কাঁধে ছেলের লাশ কত ভারি, আমি ছাড়া কেউ বুঝবে না: মায়া

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বাবার কাঁধে ছেলের লাশ কত ভারি, আমি ছাড়া কেউ বুঝবে না।

সোমবার (৪ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে নিজের বড় ছেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপুর জানাজায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

সকালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় দীপুর তৃতীয় জানাজা। বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম জানাজায় ইমামতি করেন।

জানাজায় অংশ নেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, ক্ষমতাসীন দলের কেন্দ্রীয় ও ঢাকা মহানগরের নেতাকর্মীসহ সর্বস্তরের সাধারণ মানুষ।

জানাজা শেষে দীপু চৌধুরীর বিদেহী আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়। পরে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় দীপু চৌধুরীর প্রতি, মরদেহ মুড়িয়ে দেয়া হয় দলীয় পতাকা দিয়ে। 


শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৫টা ১৭ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দীপু। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর।