৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ / ২২শে শাবান, ১৪৪৫ হিজরি / রাত ২:২৫

‘বিএনপি অংশগ্রহণ করলে ভোট আরও ভালো হতো’

বিএনপি নির্বাচনে অংশ নিলে নির্বাচনটি প্রকৃত অর্থে ভালো হতো বলে মন্তব্য করেছেন রাজশাহী সিটির আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন। তিনি বলেন, নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছে।

আজ বুধবার (২১শে জুন) সকাল সোয়া ৯টার দিকে নগরীর ১৪ নম্বর ওয়ার্ডের  উপশহর এলাকার রাজশাহী স্যাটেলাইট টাউন হাইস্কুল কেন্দ্রে ভোট দিয়ে উপস্থিত সাংবাদিকদের একথা বলেন তিনি।

খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে অংশ না নেওয়া বিএনপির অবশ্যই ভুল হয়েছে। তাদের নির্বাচনে অংশ নিতে হতো। সে ক্ষেত্রে তারা তাদের অবস্থান বুঝতে পারতো। আমরাও বুঝতে পারতাম। এ নির্বাচনটি প্রকৃত অর্থে ভালো হতো। তারা না এলে কিছু করার নেই। এরপরও বিএনপি ও জামাতের কাউন্সিলর প্রার্থী আছে। তারা তাদের ভোটারদের কেন্দ্রে আনবেন।

এর আগে তিনি তার স্ত্রী শাহীন আকতার রেণী, দুই কন্যা আনিকা ফারিহা জামান অর্ণা ও মাইশা জামান শ্রেয়াকে সঙ্গে নিয়ে ভোট কেন্দ্রে আসেন।

উল্লে­খ্য, রাজশাহীতে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ৪ জন। সাধারণ কাউন্সিলর পদে ১শ ১১ জন আর সংরক্ষিত কাউন্সিলর পদে ৪৬ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। রাজশাহী সিটি কর্পোরেশনে মোট ভোটার ৩ লাখ ৫১ হাজার ৯শ ৮২ জন।