১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ / ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি / রাত ৪:৩১

বুবলীর নতুন সিনেমা ‘পুলসিরাত’

চিত্রনায়িকা শবনম বুবলী। এরই মধ্যে বেশ কিছু আলোচিত ও ব্যবসা সফল সিনেমায় কাজ করেছেন তিনি। জনপ্রিয় ধারার ওয়েব ফিল্মও উপহার দিয়েছেন বুবলী। বর্তমানে এ নায়িকা ঢাকাই সিনেমার অন্যতম ব্যস্ততম তারকা বলেও মনে করছেন অনেক নির্মাতা।

সময়ের এ ব্যস্ততম চিত্রনায়িকা আরও একটি নতুন সিনেমার খবর জানালেন। এর নাম ‘পুলসিরাত’। সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা রাখাল সবুজ। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে সিনেমাটি প্রযোজনায় আছেন মীর জাহিদ হাসান।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘পুলসিরাত’ নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এটি একটি ভালো গল্পের সিনেমা হবে। নতুন বছরের শুরুতে শুটিং শুরু হবে। এ সিনেমা সংশ্লিষ্ট-পরিচালক থেকে শুরু করে পুরো টিমকে দারুণ লেগেছে। কারণ তারা থিয়েটারের মানুষ। এরা যখন সিনেমা নিয়ে কাজ করেন, তখন সব কিছুর পরিকল্পনা অন্যরকম হয়। যেটা আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য অনেক ইতিবাচক। আশা করছি ‘পুলসিরাত’ ভালো একটি সিনেমা হবে। এ সিনেমার জন্য শিগগির প্রস্তুতি নেব।

বুবলী আরও বলেন, আসলে আমি বরাবরই আমার কাজে মনোযোগী থেকেছি, কাজের প্রতি এবং নিজের প্রতি সৎ থেকেছি। তাই কিছু মানুষের মিথ্যা, ভিত্তিহীন এবং অশ্রাব্য বানোয়াট কথার জবাব দিচ্ছি না। চুপচাপ থেকে নিজের সবটা দিয়ে কাজ করে কিছু ভালো সিনেমা আমার প্রিয় দর্শকদের উপহার দিতে চাই। সামনেও ভালো কিছু কাজ উপহার দিতে দেব। আমি মনে করি সময় এবং সততার সঙ্গে কাজ করে যাওয়া- কিছুর জবাব দিয়ে দেয়।