২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি / সকাল ৯:৩৩

যশোরের বসুন্দিয়ার (সিঙ্গিয়া) যুবসংঘের উদ্যোগে তাফসির মাহফিলে জনতার ঢল

সাঈদ ইবনে হানিফ ঃ যশোরের মিনি শিল্প নগরী বসুন্দিয়া ইউনিয়নের সিঙ্গিয়া যুবসমাজের উদ্যোগে আয়োজিত তাফসিরুল কুরআন মাহফিলে হাজার হাজার ধর্মপ্রাণ মানুষের ঢল নেমে আসে। ৯ ফেব্রুয়ারী দুপুর থেকে দিকবিদিকের ছুটে আসা উৎসুক জনতার ভীড় সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয় আয়োজক কমিটিকে। এসময় দেখা যায়, যশোর সদর উপজেলার বসুন্দিয়ার সর্বোচ্চ বিদ্যাপীঠ সিঙ্গিয়া আদর্শ কলেজ চত্বর সহ কলেজের সম্পূর্ণ মাঠ ছাপিয়ে পার্শ্ববর্তী মাদ্রাসা মাঠ ও মহাসড়কের দুপাশে লোকে লোকারণ্য। মাহফিলের বক্তাদের কথা স্ব-শরীরে উপভোগ করার জন্য দূর-দূরান্ত থেকে অনুষ্ঠান স্থলে ছুটে আসেন ধর্মপ্রান এইসব মুসল্লিরা ।
সিঙ্গিয়া যুব সংঘের সভাপতি মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে এই তাফসিরুল কুরআন মাহফিলে প্রধান বক্তা হিসেবে মূল্যবান আলোচনা করেন, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাচ্ছিরে কুরআন ও মিডিয়া ব্যক্তিত্ব হযরত মাওলানা ক্বারী আব্দুল্লহ্ আল-আমিন (ঢাকা)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হযরত মাওলানা এম. আব্দুল হাই সিদ্দিকী (ঝিনাইদহ)।
এসময় যশোর সদরের ১৫ নম্বর বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম খান (রাসেল) ও বাঘারপাড়া উপজেলার জামদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আরিফুল ইসলাম (তিব্বত) সহ বিভিন্ন পর্যায়ের আমন্ত্রিত অতিথি বৃন্দ মঞ্চে উপস্থিত ছিলেন।
মাহফিল শেষে সমগ্র দেশবাসির শান্তি ও মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। মাহ‌ফিল শে‌ষে ইসলামী সংগীত ও নাটক প‌রি‌বেশিত হয়।