২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি / রাত ১১:২০

শায়খ আহমাদুল্লাহর অস্ত্রোপচার

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় ইসলামি আলোচক শায়খ আহমাদুল্লাহ। হাসপাতালে বর্তমানে তিনি চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে রয়েছেন তিনি। 

শারীরিক অবস্থা পর্যালোচনায় জরুরি ভিত্তিতে চিকিৎসকরা অপারেশনের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানানো হয়েছে শায়খ আহমাদুল্লাহর ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে। শায়খ আহমাদুল্লাহর অসুস্থতার কথা জানিয়ে দ্রুত তার সুস্থতা কামনা করা হয়েছে।

গতকাল বুধবার এই ইসলামি আলোচকের পেজে এক পোস্টের মাধ্যমে জানানো হয়—

‘আপনারা জানেন, শায়খ আহমাদুল্লাহ (হাফিযাহুল্লাহ) বেশ কিছু দিন ধরে অসুস্থ। মাঝখানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছিল। তবে তার বর্তমান শারীরিক অবস্থা পর্যালোচনা করে চিকিৎসকরা জরুরি ভিত্তিতে একটি অপারেশন করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন এবং হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে থাকার পরামর্শ দিয়েছেন’। 

‘আজ রাতে অপারেশনটি সম্পন্ন হবে ইনশাআল্লাহ। অবস্থার উন্নতি হওয়ার আগ পর্যন্ত জুমার খুতবা, লাইভ প্রশ্নোত্তর, জাপানের আসন্ন দাওয়াতি সফরসহ তার সকল প্রোগ্রাম স্থগিত থাকবে। সুস্থ হওয়ার পর তিনি যথারীতি কাজে যোগ দেবেন ইনশাআল্লাহ’।

‘আল্লাহ যেন তাকে দ্রুত আরোগ দান করেন, তিনি যেন আবার দাওয়াহর ময়দানে সক্রিয় ভূমিকা পালন করতে পারেন— এ জন্য আপনাদের আন্তরিক দোয়া কামনা করছি’।

এর আগে গত ৩১ আগস্ট অসু্স্থ অসুস্থ হয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন শায়খ আহমাদুল্লাহ। এর কিছু দিন পর ৫ সেপ্টেম্বর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে চিকিৎসকের পরামর্শে বাসায় বেড রেস্ট দেওয়া হয় তাকে।

আরও পড়ুন: ওজুতে ঘাড় মাসেহ করবেন যেভাবে

এর মাঝে গত ২৫ সেপ্টেম্বর দাওয়াতি সফরে দক্ষিণ কোরিয়া যান শায়খ আহমাদুল্লাহ। পাঁচ দিনের সফর শেষে ৩০ সেপ্টেম্বর দেশে ফেরেন তিনি। দেশে ফেরার কিছু দিন পর আবার অসুস্থ হয়ে পড়েন এই ইসলামি আলোচক।