২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি / রাত ১০:২৪

শ্রাবন্তীর নতুন প্রেমের খবর ফাঁস, মুখ খুললেন পরিচালক

ভারতীয় বাংলা সিনেমা মিষ্টি মেয়ে শ্রাবন্তী চট্টপাধ্যায় আর বিতর্ক যেন সমার্থক। ব্যক্তিজীবনের নানা বিতর্কের কারণে প্রায় দিনই শিরোনামে উঠে আসেন শ্রাবন্তী। নতুন করে সামনে এসেছে তার প্রেমের খবর। এ নিয়ে মুখ খুলেছেন প্রেমিক হিসেবে গুঞ্জন ওঠা পরিচালকও।

এর আগে তিনটি বিয়ের পর প্রতিবেশী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। মাঝে দু’জনের বিচ্ছেদের গুঞ্জনে উত্তাল হয়েছিল টলিপাড়া। এ বার ইন্ডাস্ট্রির এক তারকার সঙ্গে তার নাম জড়ালো।

একটি ছবিকে ঘিরে যাবতীয় বিতর্কের সূত্রপাত। দিন কয়েক আগে শ্রাবন্তীর সঙ্গে একটি ছবি দেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। দেখা যায়, শহরের এক কফিশপে লেন্সবন্দি হন তারা। এর পরেই দু’জনের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে চারদিকে।

উল্লেখ্য, ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত শুভ্রজিতের ‘দেবী চৌধুরানী’-তে নাম ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। তবে কি নিছক কর্মসূত্রেই এই সখ্যতা? এ বিষয়ে  নিজের বক্তব্য দিয়েছেন শুভ্রজিৎ।

তিনি বলেন, এ ধরনের গুঞ্জন ছড়ালে সত্যিই কিছু বলার নেই। এগুলোকে আটকানো যাবে না। আসলে যাদের সঙ্গে আমরা কাজ বা মেশামেশা করি, তারা প্রত্যেকেই চেনা মুখ। তাই বোধ হয় মানুষ এ সব নিয়ে গসিপ করে আনন্দ পান।

শ্রাবন্তীর সঙ্গে প্রেমের গুঞ্জন পুরোপুরি ভাবে নাকচ করে দিয়েছেন শুভ্রজি‍ৎ। জানিয়েছেন, নিছক পেশাগত কারণেই তাদের আলাপ।

আপাতত ‘দেবী চৌধুরানী’ নিয়ে ব্যস্ত পরিচালক। খুব শীঘ্রই ছবির জন্য রেকি শুরু হবে। অভিনেতারাও তাঁদের চরিত্রের প্রস্তুতি নিয়ে ব্যস্ত।

শুভ্রজিৎ জানান, বর্ষার পর শুরু হবে ছবির শ্যুট। যেহেতু, ছবির বেশির ভাগটাই আউটডোর শ্যুট হবে, তাই গ্রীষ্মের পর কাজ শুরুর সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক।

শুভ্রজিতের কথায়, এত গরমে শ্যুট করলে সবাই অসুস্থ হয়ে পড়বেন। শিল্পীদের সুবিধা-অসুবিধা কথাটাও মাথায় রাখতে হবে। তা হলেই তো কাজ ভাল হবে। সূত্র: নিউজ এইটিন