২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি / সকাল ৮:৫০

সাতক্ষীরায় বিএনপি নেতা-কর্মীদের নিয়ে সমন্বিত মতবিনিময় সভা

সাতক্ষীরায় বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে সমন্বিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা বিএনপির আয়োজনে রোববার (৫ মে) বিকাল ৪ টায় শহরের আমতলা মোড়স্থ নিরিবিলি কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহি কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, জেলা এিনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, জেলা বিএনপির সমন্বয়ক ও যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হবি, সহ-সমন্বয়ক ও জেলা বিএনপির যুগ্ন আহবায়ক শেখ তারিকুল হাসান, যুগ্ন আহবায়ক মৃনাল কান্তি রায়, বিএনপি নেতা আবুল হাসান হাদি, জেলা যুবদলের সমন্বয়ক আইনুল ইসলাম নান্টা এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের মহসিন আলম, শিবলুর রহমান শিবলু, আসাদুজ্জামান খোকা, সাদ্দাম হোসেন, রুহুল আমিন পাড়, কৃষক দলের শামীম কবীর সুমন, আলী হোসেন, বি এম রাশেদ, মোহাম্মদ কুদ্দুস আলী, সোহেল রানা, মোঃ আনোয়ারুল ইসলাম, মোহাম্মদ আমিনুল ইসলাম, মোহাম্মদ আবু সাঈদ, মোহাম্মদ রওশন আলী, ছাত্র দলের মোহাম্মদ শরিফুল ইসলাম সজীব, মনজুর আলম মোরশেদ মিলন, মোঃ আবু রায়হান, ফারহান মাসুক সহ জেলা ও উপজেলা যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেনপ্রমুখ।

প্রধান অতিথি অনিন্দ্য ইসলাম অমিত বলেন, বিএনপি বর্তমান নির্বাচন কমিশনের অধীনে এবং প্রশাসন ও পুলিশের একপেশে ভূমিকার জন্য এর আগেও জাতীয় সংসদ ও স্থানীয় সরকার নির্বাচন বর্জন করেছে। এখনও সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি। তাই বাংলাদেশের বর্তমান অবস্থাকে বিবেচনায় নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আসন্ন উপজেলা পরিষদসহ সকল স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত গ্রহন করেছে।

তিনি আরো বলেন, দেশে আজ আইনের শাসন নেই, মানুষ তার ভোট দিতে পারেনা। তারা বাকস্বাধীনতা হরন করেছে, গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। তাই এই ভোটরবিহীন সরকারের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে কঠিন থেকে কঠিনতম আন্দোলন গড়ে তোলা হবে এবং গণতন্ত্র পূনরুদ্ধার করা হবে। তিনি এ সময় বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীদের নিজেদের দ্বন্দ-বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে আগামীতে কেন্দ্রীয় নির্দেশিত সকল আন্দোলন সংগ্রাম সফল করার আহবান জানান।