২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি / সন্ধ্যা ৬:৩৯

সালমান পরিবার নিয়ে কখনোই কটূক্তি করিনি: মালাইকা

মালাইকা আরোরাকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন আরবাজ খান। গত ২৪ ডিসেম্বর রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নতুন সংসার পেতেছেন মালাইকা আরোরার প্রাক্তন স্বামী আরবাজ খান। যদিও সন্তান আরহানের দায়িত্ব ভাগাভাগি করে নিয়েছেন তারা। আরবাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই নিজের নামের পাশ থেকে ‘খান’ পদবি সরিয়েছেন অভিনেত্রী। 

এবার প্রাক্তন স্বামীর থেকে পাওয়া খোরপোশ নিয়ে মুখ খুললেন মালাইকা। মালাইকার বয়স তখন ২৫। সবে মডেলিং ক্যারিয়ার দাঁড় করিয়েছেন। সেই সময় আরবাজের সঙ্গে ঘর বাঁধেন মালাইকা। তারপর ১৯ বছরের দাম্পত্য জীবন। ২০১৬ সালে বিচ্ছেদ হয় আরবাজ-মালাইকার। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন আর কোনো লুকোচুরি নেই। তবে আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকে নানাভাবে সামাজিক হেনস্থার মুখে পড়তে হয়েছে মালাইকাকে। বিবাহবিচ্ছেদ নিয়ে এখনও নানা সংস্কার রয়েছে সমাজে। সমাজের নানান পর্যায়ে তাকে কথা শুনতে হয়েছে। প্রশ্ন উঠেছে বিবাহিত থাকা অবস্থাতেই মালাইকা অর্জুন কাপুরের সাথে প্রেমে জড়িয়েছেন। 

তবে এ সকল বিষয়ে কখনো কথা না বললেও সমপ্রতি এক সাক্ষাতকারে নিজের অভিজ্ঞতার কথা জানান তিনি। মালাইকা বলেন, ‘আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর আমার দামি পোশাক নিয়ে এক পোশাকশিল্পী মন্তব্য করেন, আমি প্রচুর খোরপোশ পেয়েছি বলেই সমর্থ হচ্ছি এমন জীবনযাপন করতে। কথাটা শুনে হতবাক হয়ে যাই। আসলে আপনি জীবনের যে স্তরেই থাকুন না কেন, কিছু সংস্কার যেন কিছুতেই বদলায় না।’ 

যদিও বেশ কিছু প্রতিবেদনে দাবি, বিবাহবিচ্ছেদের সময় মালাইকাকে প্রায় ১০-১৫ কোটি টাকা খোরপোশ দেন অভিনেতা। কিন্তু এই বিষয় নিয়ে প্রকাশ্যে কখনই কোনো মন্তব্য করেননি আরবাজ বা মালাইকা কেউই। এদিকে সালমান খানের পরিবারকে রুষ্ট করে কেউ ক্যারিয়ার দাঁড় করাতে পারবে না, এমন একটি বিষয় বলিউডে বহুল চর্চিত। আর বলা হয়, এসব কারণেই মালাইকা ও অর্জুন কাপুরের ফিল্ম ক্যারিয়ার আর সামনের দিকে এগোয়নি। বেশকিছু ছবি থেকেও বাদ পড়তে হয়েছে দুজনার। তবে একাধিকবার সালমান প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্ন থাকলেও বারবার এড়িয়ে গেছেন মালাইকা।