১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ / ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি / রাত ৪:০১

স্বপ্ন এখন বসুন্ধরা আবাসিক এলাকায়

দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন বসুন্ধরা আবাসিক এলাকায়। আজ বৃহস্পতিবার বিকেলে স্বপ্নের নতুন এই আউটলেট উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির ও বসুন্ধরা গ্রুপের প্রেস অ্যান্ড মিডিয়া উপদেষ্টা মোহাম্মদ আবু তৈয়ব। এ ছাড়া ছিলেন স্বপ্নের অপারেশনস ডিরেক্টর আবু নাছের, বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান প্রমুখ।

উদ্বোধন উপলক্ষে স্বপ্নের এই নতুন আউটলেটে মাসব্যাপী নানা অফারের সুবিধা দিয়েছে প্রতিষ্ঠানটি। এতে প্রথম দিনেই স্বপ্ন আউটলেটে ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা গেছে।

স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, ‘আমাদের যারা গ্রাহক আছেন তারা সব সময় একটা দাবি করে আসছিলেন, বসুন্ধরায় কেন স্বপ্নের কোনো আউটলেট নেই। আমরা অনেক দিন ধরেই চেষ্টা করছিলাম বসুন্ধরায় স্বপ্নের একটা আউটলেট দেওয়ার জন্য

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সাহেব আমাদের এ সুযোগ করে দিয়েছেন। তাঁদের সহযোগিতায় আমরা এত বড় একটা আউটলেট বসুন্ধরায় দিতে পেরেছি।’

সাব্বির হাসান নাসির আরো বলেন, ‘আমরা আশা করছি বসুন্ধরা আউটলেট থেকে অনেক ভালো সাড়া পাব। মধ্যবিত্ত ও উচ্চ মধ্যবিত্তের জন্যই মূলত স্বপ্নের কাজ করা।

আমাদের এখানে যেই প্রাইসিং আছে, যারা সুপারশপে কেনাকাটা করতেন তাদের ধ্যান-ধারণা বদলে দেবে। ক্রেতারা তাদের সাধ্যের মধ্যে এবং নাগালের মধ্যে সব কিছু পাবেন।’ বসুন্ধরা আবাসিক এলাকায় স্বপ্নের আরো বড় দুটি আউটলেট করার পরিকল্পনা রয়েছে বলেও তিনি জানান।

নতুন আউটলেটের ঠিকানা: রূপায়ণ শপিং স্কয়ার, প্লট সি/২, ব্লক জি, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা। এই আউটলেটে মাসব্যাপী নানা অফারের পাশাপাশি হোম ডেলিভারি সুবিধা রয়েছে।