১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি / বিকাল ৩:৪২

কাল টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী

কেন্দ্রীয় আওয়ামী লীগের নবনির্বাচিত নেতাদের সঙ্গে নিয়ে আগামীকাল (শুক্রবার) টুঙ্গিপাড়া সফরে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দু’দিনের এই সফরে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনসহ বেশকিছু কর্মসূচিতে অংশ নেবেন তিনি। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্সে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে স্থানীয় নেতাকর্মীদের মাঝে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দু’দিনের সফরে শুক্রবার (৬ই জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন। সাথে থাকবেন ছোট বোন শেখ রেহানা, পরিবারের অন্য সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির নেতারা। এ সফরে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রয়েছে আরও কর্মসূচি। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নবনির্বাচিত নেতাদের আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় এখন সাজসাজ রব। বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স এলাকা সাজানো হয়েছে। বিভিন্ন স্থানে টাঙানো হয়েছে ব্যানার-ফেস্টুন। উচ্ছসিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা। 

স্থানীয় আওয়ামী লীগের পক্ষ থেকে নেওয়া হয়েছে বহুমুখি প্রস্তুতি। প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষে টুঙ্গিপাড়াসহ জেলার সর্বত্র তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী।