২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি / বিকাল ৩:৪২

ঝালকাঠির রাজাপুরে রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, মামলা দায়ের

ঝালকাঠির রাজাপুরে রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, মামলা দায়ের

মাসুমা জাহান,বরিশাল ব্যুরো:

ঝালকাঠির রাজাপুর উপজেলায় রাস্তা থেকে তুলে নিয়ে ১২ বছরের এক স্কুল ছাত্রীকে সাকিব হাসান নামের এক বখাটে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার রাজাপুর সদর ইউনিয়নের বাইপাস সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে আজ শনিবার সকালে ওই তরুণের বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা করেন।

মামলার আসামি ওই বখাটে তরুণ সাকিব হাসান (২২) উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বাসিন্দা।তাঁরা বাইপাসসংলগ্ন এলাকাতেই থাকেন।ঘটনার পর থেকে ওই তরুণসহ তাঁর পরিবারের সদস্যরা গা ঢাকা দিয়েছেন।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে,ভুক্তভোগী ওই স্কুলছাত্রী তার এক আত্মীয়ের বাসায় থেকে লেখাপড়া করে।বিদ্যালয়ে আসা-যাওয়ার সময় ছাত্রীটিকে প্রায়ই উত্ত্যক্ত করতেন ওই বখাটে তরুণ|গতকাল সন্ধ্যা সাতটার দিকে ওই স্কুলছাত্রী তার আরেক আত্মীয়ের বাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। রাস্তায় স্কুল ছাত্রীকে একা পেয়ে মুখে গামছা বেঁধে ওই তরুণ তাকে পাশের বাগানে নিয়ে যায়|সেখানে তিনি ওই ছাত্রীকে ধর্ষণ করে।পরে ধর্ষণের ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দিয়ে পালিয়ে যায়|এ ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় স্বজনেরা ওই ছাত্রীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন।

রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জীব কুমার পাহলান বলেন,ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দি রেকর্ড করতে আজ শনিবার দুপুরে ওই স্কুলছাত্রীকে ঝালকাঠি পাঠানো হয়েছে।আসামিকে অতিসত্তর গ্রেফতারের চেষ্টা চলছে।