৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি / রাত ১০:০৬

পাকিস্তান বিশ্বকাপের দল থেকে বাদ সরফরাজ, নাম নেই মালিকের

আসন্ন টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা করল পাকিস্তান। প্রত্যাশিত তারকাদের বেশিরভাগই ১৫ জনের স্কোয়াডে জায়গা পেলেও বিশ্বকাপের দল থেকে বাদ পড়লেন শোয়েব মালিক। যদিও স্কোয়াডে জায়গা পেয়েছেন সিনিয়র অল-রাউন্ডার মোহম্মদ হাফিজ।

বাদ পড়েছেন সাবেক অধিনায়ক তথা অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটসম্যান সরফরাজ আহমেদ। পাকিস্তান নির্বাচকরা সঙ্গত কারণেই প্রথম পছন্দের উইকেটকিপার বেছে নিয়েছেন মোহাম্মদ রিজওয়ানকে। আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে দুরন্ত ফর্মে রয়েছেন রিজওয়ান। দ্বিতীয় উইকেটকিপার হিসেবে দলে রয়েছেন আজম খান।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপের আগে পাকিস্তানের এই স্কোয়াডই প্রতিনিধিত্ব করবে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে। উল্লেখযোগ্য বিষয় হলো, মূল স্কোয়াডে জায়গা হয়নি ফকর জামানের। তবে তিনি রিজার্ভ ক্রিকেটার হিসেবে দলের সাথে থাকবেন। এছাড়া স্ট্যান্ড-বাই রাখা হয়েছে শাহনওয়াজ দাহানি ও উসমান কাদিরকে।


পাকিস্তানের টি-২০ স্কোয়াড : বাবর আজম (ক্যাপ্টেন), শাদব খান, আসিফ আলি, আজম খান (উইকেটকিপার), হারিস রউফ, হাসান আলি, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), মোহাম্মদ ওয়াসিম, শাহিন আফ্রিদি ও শোয়েব মাকসুদ।

রিজার্ভ ক্রিকেটার : ফকর জামান, শাহনওয়াজ দাহানি ও উসমান কাদির।
সূত্র : হিন্দুস্তান টাইমস