২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি / ভোর ৫:৫৯

মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-০৮,সিপিসি২ ( ফরিদপুর ক্যাম্প)

অভিযোগ নিউজ বিডি ২৪ | OVIJOG NEWS BD 24

রাজবাড়ী জেলার গোলান্দঘাট থানা এলাকা হতে ২০৪ বোতল ফেনসিডিলসহ একজন আন্তঃজেলা মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-০৮,সিপিসি২ ( ফরিদপুর ক্যাম্প)

১। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে মাদক ব্যবসায়ী, অস্ত্রধারী, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি,ধর্ষণকারী ও খুনীদের বিরুদ্ধে আইনগত ভাবে শক্ত অবস্থান নিয়েছে। বাংলাদেশ আমার অহংকার ¯েøাগানে র‌্যাবের এই সমস্ত কর্মকান্ড দেশের সর্বস্তরের মানুষের কাছে ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

২। র‌্যাব-৮,বরিশাল, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল আজ ১৩ এপ্রিল ২৩ তারিখে র‌্যাব গোয়েন্দা বিভাগের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানার ফেরীঘাট এলাকা আসামী ০১। মোঃ সোহরব মন্ডল @হিরো (২৬) মাদকের একটি বিশাল চালান মোটরসাইকেল করে নিয়ে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে শাইখ আকতার এবং সিনিয়র এএসপি মোঃ নাজমুল হকের নেতৃত্বে বেলা ১১.৪৫ ঘটিকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ধৃত আসামী ০১। মোঃ সোহরব মন্ডল @হিরো (২৬),পিতা-মোঃ রুস্তম মন্ডল, সাং-অনন্তপুর,(রামনাথপুর) থানা-মহেশপুর জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করা হয় এবং উক্ত আসামির কাছ থেকে ২০৪ বোতল ফেনসিডিল, ০১টি মোটরসাইকেল, ০২টি মোবাইল, ০৩ টি সিম এবং মাদক বিক্রিত ২৫০০ টাকা উদ্ধার করা হয়। ধৃত আসামী একজন কুখ্যাত পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে রাজবাড়ী ও ঢাকা এলাকায় বিক্রি করে। পরবর্তীতে তাকে গোয়ালন্দঘাট থানায় হস্তান্তর করা হয়।

৩। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামী বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) টেবিল এর ১৪(গ) ধারায় মামলা রুজু করা হয় ।

প্রেস বিজ্ঞপ্তি