২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি / সকাল ৭:২০

লকডাউন উপভোগ করছেন দীপিকা-রণবীর

লকডাউন অনেকের কাছে অভিশাপের মতো। তবে গৃহবন্দি এই সময়টা অনেকে পরিবারের সঙ্গে দারুণ উপভোগ করেছেন। বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন তাদেরই একজন। 

লকডাউনে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে একান্তে দারুণ সময় কাটিয়েছেন তিনি। বিষয়টি বলিউড অভিনেত্রী নিজেই জানিয়েছেন।

লকডাউনে গৃহবন্দি সময়ে দীপিকা আর রণবীর মুম্বাইতে তাদের প্রভাদেবী বাড়িতে সুন্দর সময় কাটিয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে দীপিকার পোস্ট করা নানা ভিডিও এবং ছবিতে তার প্রমাণ পাওয়া যায়। সেই সময় তারা একে অপরের সঙ্গ দারুণ উপভোগ করেছেন।

১৪ নভেম্বর দীপিকা-রণবীরের বিয়ের দ্বিতীয় বছর পূর্ণ হলো। দিনটি এই জুটি উদ্‌যাপন করেছেন একান্তে। তার পরও এই দিনের নানা সুন্দর মুহূর্ত ক্যামেরার ফ্রেমে ধরা পড়েছে। আর তা ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে।
 
দীপিকার মতে, এই লকডাউন তাদের কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। কারণ বিয়ের পরে এই প্রথম তিনি রণবীরের সঙ্গে বেশি সময় কাটাতে পেরেছেন। সত্যিকারের সংসার করতে পেরেছেন।

দীপিকা আরও বলেন, লকডাউন অনেকের জন্যই কঠিন সময় ছিল। এই সময় আমি একটা বিষয় উপলব্ধি করেছি। লকডাউনের মতো কঠিন সময়ে আমরা একসঙ্গে নিজেদের বাড়িতে ছিলাম, সুরক্ষিত ছিলাম। আর তাই আমরা নিজেদের অত্যন্ত ভাগ্যবানদের কাতারে রাখব। এর থেকে বড় উপহার একটা ব্যস্ত দম্পতির জন্য আর হয় না।