২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি / বিকাল ৩:৩৪

সহকর্মীরাও জানিয়েছেন শোক। তাই তুলে ধরা হলো

কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোর চলে গেছেন গতকাল সন্ধ্যায়। তার চলে যাওয়ায় সংগীতাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তার সহকর্মীরাও জানিয়েছেন শোক। তাই তুলে ধরা হলো
সৈয়দ আব্দুল হাদী
এন্ড্রু কিশোরের মতো শিল্পী শত বছরেও আসে না। বিশেষ করে চলচ্চিত্রের গানে তার যে অবদান, তার কথা সবাই জানেন। তার এভাবে চলে যাওয়া মেনে নিতে কষ্ট হচ্ছে খুব। তার আত্মার শান্তি কামনা করছি।
রুনা লায়লা
এন্ড্রু কিশোর এভাবে চলে যাবেন ভাবিনি।আমাদের দেশ আরেক রতœ হারালো। সংগীতের যে ক্ষতি হলো তার চলে যাওয়ায় তা কখনো পূরণ হবে না। আমি তার আত্মার শান্তি কামনা করি।
সাবিনা ইয়াসমিন
এন্ড্রু কিশোরের মৃত্যুর খবরটা এভাবে শুনবো ভাবিনি। আর কোনো দিন আমাদের এক সঙ্গে গান করা হবে না। একজন এন্ড্রু কিশোরের অভাব আমাদের কোনো দিন পূরণ হবে না। বাংলা সংগীতকে যেভাবে তিনি সমৃদ্ধ করেছেন তা অকল্পনীয়। হাজারো গানে এন্ড্রু আছেন এবং থাকবেন। বাংলা গানের মধ্যে আমরা তাকে বাঁচিয়ে  রাখবো।
রবি চৌধুরী
এন্ড্রু দা আর নেই মেনে নিতে কষ্ট হচ্ছে। আমরা শুধু ব্যক্তি এন্ড্রু কিশোরকে নয়, দেশের সম্পদ হারালাম। এই বছরটি আমাদের হারানোর বছর। একদিকে মহামারি করোনায় আমাদের অনেকে প্রতিদিন মারা যাচ্ছেন। তারমধ্যে আজ হারালাম প্লে-ব্যাক স¤্রাটকে। তার আত্মার শান্তি কামনা করছি।
মনির খান
এভাবে আমরা এন্ড্রু দাকে হারাবো ভাবতেই কষ্ট হচ্ছে। তার অসুস্থতার খবর শোনার পর থেকেই একটা আতঙ্কে ছিলাম। আজ অবশেষে আমাদের ছেড়ে চলে গেলেন তিনি। তবে আমি বিশ্বাস করি তার হাজারো গানের মধ্যে তিনি আমাদের মাঝে বেঁচে থাকবেন। দাদার সঙ্গে অনেক স্মৃতি আছে। এখন থেকে সেসব স্মৃতির ভেতর দাদাকে খুঁজে নেবো।
ডলি সায়ন্তনী
দাদাকে নিয়ে বলতে খুব কষ্ট হচ্ছে। ভাষা পাচ্ছি না কি বলবো। তার মৃত্যু আমাকে যেন বোবা করে দিয়েছে। আর কোনো দিন আমরা দাদাকে পাবো না এই সত্যটা মেনে নিতে কষ্ট হচ্ছে। দাদার আত্মার শান্তি  কামনা করছি।