পটুয়াখালীতে শ্রমিক লীগ নেতার ওপর হামলা, কব্জি ছিন্ন


এম.এ.টি রিপন প্রকাশের সময় : নভেম্বর ৫, ২০২০, ৭:২১ পূর্বাহ্ন / ৫৪
পটুয়াখালীতে শ্রমিক লীগ নেতার ওপর হামলা, কব্জি ছিন্ন

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি জুয়েল প্যাদার (৩৫) ওপর হামলা চালিয়ে তার বাম হাতের কব্জি কেটে  বিছিন্ন করে দিয়েছে সন্ত্রাসীরা। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের পূর্ব রজপাড়া হাওলাদারের বাড়ির সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। জুয়েল টিয়াখালী ইউনিয়নের পূর্ব টিয়াখালী গ্রামের ফারুক প্যাদার ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে।
জুয়েলের ভাইয়ের ছেলে তুহিন প্যাদা জানান, একই এলাকার বশির চৌকিদার, শিপন চৌকিদার, সাহেল হাওলাদারসহ ৪/৫ জন সন্ত্রাসী জুয়েলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা জুয়েলকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে, তাকে বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঠিক কী কারণে তার উপর এই হামলা হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেনি কেউ।

বিষয়টি নিশ্চিত করে কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ৭টার  দিকে জুয়েল বাজার থেকে বাড়ি ফেরার সময় আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। এসময় জুয়েলের বাম হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়।