করোনায় মারা গেলেন পবা উপজেলা চেয়ারম্যান


এম.এ.টি রিপন প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২০, ৭:২৭ পূর্বাহ্ন / ৩৬
করোনায় মারা গেলেন পবা উপজেলা চেয়ারম্যান

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহীর পবা উপজেলা পরিষদের  চেয়ারম্যান মুনসুর রহমান মারা গেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। গতকাল বিকাল পৌনে ৪টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পারিবারিক সূত্র জানায়, কয়েকদিন আগে মাথা ব্যথা নিয়ে রাজশাহী নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন উপজেলা চেয়ারম্যান মুনসুর রহমান। এরপর গত বৃহস্পতিবার তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। সেদিনই তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তিনি একটি কেবিনে ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন শুক্রবার তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। কিন্তু পরের দিনই তিনি মারা গেলেন।

যার জন্য তাকে আইইউসিতে রাখা হয়েছিল। কিন্তু তাকে আমরা শেষ পর্যন্ত বাঁচাতে পারলাম না।’ মুনসুর রহমান রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প বিষয়ক সম্পাদক। পবা উপজেলার নওহাটা পৌরসভার শ্রীপুর মহল্লার বাসিন্দা ছিলেন তিনি। তার বাবার নাম হামিদ সরকার। দুই মাস আগে মুনসুর রহমানের ছোট ভাই আনিসুর রহমান করোনায় আক্রান্ত হয়ে মারা যান।
রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, ‘উপজেলা চেয়ারম্যান মুনসুর রহমানের অবস্থা গত শুক্রবার থেকেই অনেক খারাপ ছিল।