শ্রীনগরে সমাজসেবা দিবস উদযাপিত ও সংগঠকদের সম্মাননা প্রদানঃ


এম.এ.টি রিপন প্রকাশের সময় : জানুয়ারী ৫, ২০২১, ৪:৫৪ পূর্বাহ্ন / ১৪৪
শ্রীনগরে সমাজসেবা দিবস উদযাপিত ও সংগঠকদের সম্মাননা প্রদানঃ

শ্রীনগরে সমাজসেবা দিবস উদযাপিত ও সংগঠকদের সম্মাননা প্রদানঃ শ্রীনগর(মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ
“ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মাণে সেবা ও সুযোগ প্রান্তজনে” -এই ¯স্লোগানকে সামনে রেখে শ্রীনগরে সমাজসেবা দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, প্রতিস্থাপিত ভাতা প্রদান,, যুদ্ধাহত ও অসুস্থ্য মুক্তিযোদ্ধাদের চিকিৎসা সহায়তা, সংগঠকদেরকে ক্রেস্ট প্রদান ও কেক কাটা হয়।
শ্রীনগর উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার। এসময় বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজাউল হক, সমাজসেবা অফিসার মাহফুজা পারভীন চৌধুরী, মহিলা বিষয়ক কর্মকর্তা গুল রাওশান ফিরদৌস, জেলা পরিষদের সদস্য ইকবাল হোসেন মাস্টার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক হারুন অর রশিদ, শ্রীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন, ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের চেয়ারম্যান মোঃ জসিম মোল্লা।
পরে সমাজ সেবায় অবদান রাখায় এবং কোভিড-১৯ মোকাবেলায় নিরলস ভাবে দায়িত্ব পালন করায় ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের চেয়ারম্যান সংগঠক মোঃ জসিম মোল্লা, সাংবাদিক শাহ আলম নিতুল, সমাজসেবা অফিসের মোঃ আঃ খালেক হাওলাদারকে ক্রেস্ট প্রদান করা হয়, শুভেচ্ছা স্বারক দেওয়া হয় শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সম্পাদক এস এম হারুন অর রশিদ ও উত্তর গাঁও উদয়ন সংঘের সভাপতি রাসেল উদ্দিন ঢালীকে।