জাককানইবি ক্যারিয়ার ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


Islam Ifty প্রকাশের সময় : নভেম্বর ৪, ২০২১, ১২:৪০ অপরাহ্ন /
জাককানইবি ক্যারিয়ার ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) ক্যারিয়ার ক্লাবের বহুল প্রতীক্ষিত তৃতীয় কার্যনির্বাহী কমিটি গত ২রা নভেম্বর, ২০২১ তারিখ বিকেল ৩:৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে ঘোষিত হয়েছে।

ক্যারিয়ার ক্লাবের সভাপতি হাসিবুর রহমান নিশান ও জয়েন্ট সেক্রেটারি সানন্দা পাল, ভাইস প্রেসিডেন্ট সোহান মাহমুদ মৃদুল, অর্গানাইজিং সেক্রেটারি-১ মির্জা শাকিল ও অর্গানাইজিং সেক্রেটারি-২ মরিয়ম বিনতে আজাদ বিজয়ী উপস্থিতিতে উক্ত কমিটি ঘোষণা করা করেন।

ছয়টা উইংয়ে বিভক্ত ২৫ সদস্য বিশিষ্ট উক্ত কমিটিতে পদপ্রাপ্ত এক্সিকিউটিভগণ হলেন- ফিন্যান্স উইংয়ের পরিচালক সাকিব হাসান সিয়াম ও সহ পরিচালক হিসেবে রয়েছে যথাক্রমে মেহেদী হাসান পল্লব ও আরিফুল ইসলাম। ইভেন্ট ম্যানেজমেন্ট উইংয়ের পরিচালক সজিব আহমেদ ও সহ পরিচালকদ্বয় যথাক্রমে নাইমুল আলম পাটয়ারি, সাদাদ বিন কাশেম শুভ, নিগার সুলতানা বৃষ্টি ও মির্জা জান্নাতুল ফেরদৌস। এইচআর অ্যান্ড এডমিনিস্ট্রেশন উইংয়ের পরিচালক নাজিফা আলম তোরসা ও সহ পরিচালক যথাক্রমে ফজিলত আক্তার, মাসুদ রানা দিপু, সজিব সরকার এবং মালা মেহেজাবিন। ব্র্যান্ডিং এন্ড পাবলিকেশন উইংয়ের পরিচালক গৌরব সাহা ও সহ পরিচালক যথাক্রমে লামিয়াতুন নিসা প্রতিভা এবং তানজুম তামান্না নওমি। ক্রিয়েটিভ এন্ড আইটি উইংয়ের পরিচালক মুন্নি চৌধুরী ও সহ পরিচালক যথাক্রমে সম্রাট খান পারভেজ, মোঃ হেলাল হোসেইন, উম্মুল খায়ের পূর্ণ এবং নূর আলম নাহিদ। পি.আর এন্ড ডকুমেন্টেশন উইংয়ের পরিচালক মৃত্তিকা দাশ দূর্বা ও সহ পরিচালক যথাক্রমে অরন্য মিত্র, রাফিয়া তাসনিম রোদেলা এবং মোঃ জাওয়াদ উদ্দীন।

জাককানইবি ক্যারিয়ার ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

অনুষ্ঠানের সঞ্চালনা করেন ক্যারিয়ার ক্লাবের সদস্য রাফিয়া তাসনিম রোদেলা ও মাসুদ রানা দিপু। কমিটি ঘোষণার পাশাপাশি আয়োজনে ছিল কেক কাটা, গেমিং সেশন, আলোচনা। এছাড়াও ক্লাবের জেনারেল সেক্রেটারি নায়মুল হাসান রাহাত ভিডিও বার্তার মাধ্যমে শুভেচ্ছা বার্তা প্রদান করেন নবনিযুক্ত কমিটি সদস্যবৃন্দকে।

সদ্য ঘোষিত এই নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যরা ক্যারিয়ার ক্লাবের সাফল্যের ধারা বজায় রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন অনুষ্ঠানে উপস্থিত থাকা সাধারণ মেম্বার এবং ক্লাবের টপ-০৭ এর সদস্যরা।