অভিনয়ে নাম লেখালেন লিওনেল মেসি


এম.এ.টি রিপন প্রকাশের সময় : জুন ১২, ২০২২, ৯:৪৫ পূর্বাহ্ন /
অভিনয়ে নাম লেখালেন লিওনেল মেসি

খেলার মাঠে মেসির বা পায়ের যাদুর কথা সবার জানা। পাশাপাশি বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবেও পর্দায় দেখা যায় তাকে। এবার পুরোদস্তুর অভিনেতা হিসেবে দেখা যাবে সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা ফুটবলারকে।

নিজ দেশ আর্জেন্টিনার জনপ্রিয় টিভি সিরিজ ‘লস প্রটেক্টরস’-র দ্বিতীয় সিজনে অতিথি অভিনেতা হিসেবে অভিনয় করেছেন মেসি। যা এরই মধ্যে আর্জেন্টিনায় বেশ জনপ্রিয়তা পেয়ে গেছে।

মেসির অভিনয়ের ছোট্ট একটি ক্লিপ প্রকাশ করেছে স্টার প্লাস এলএ। এর পুরো ভিডিও দেখতে অপেক্ষা করতে হবে ২০২৩ সাল পর্যন্ত। তবে তাকে কতক্ষণ পর্দায় দেখা যাবে সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি।

লস প্রটেক্টরসের দ্বিতীয় সিজনের বেশিরভাগ শুটিং হয়েছে আর্জেন্টিনার বুয়েন্স আয়ারস ও ফ্রান্সের প্যারিসে। এই টিভি সিরিজের মাধ্যমেই প্রথমবারের মতো অভিনয় করলেন মেসি।

শুটিং শুরুর আগে নিজের নতুন পরিচয়কে সামনে রেখে চওড়া হাসি দেন মেসি। তাকে সাদরে স্বাগত জানান টিভি সিরিজের অন্যান্য অভিনেতারা। মেসিকে এই সিরিজের বিশেষ অতিথি হিসেবে উল্লেখ করা হয়েছে।

‘লস প্রটেক্টর’ একটি কমেডি ঘরানার গল্প নিয়ে নির্মিত হয়েছে। তিন ফুটবল এজেন্টের দেওলিয়া হওয়ার গল্প নিয়ে এগিয়ে যাবে সিরিজটি। মেসিকে এখানে ছোট একটি চরিত্রে দেখা যাবে। এতে মেসি ছাড়াও অভিনয় করেছেন দ্রিয়ান সুয়ার, আন্দ্রেস প্যারা, গুস্তাভো বারমুডেজ, জর্জেলিনা আরুজি, মার্সিডিজ স্কাপোলা, লরিটা ফার্নান্দেজ এবং ভিভিয়ানা স্যাকোনের তারকারা।