আমি মানসিকভাবে বিবাহিত: দিঘী


এম.এ.টি রিপন প্রকাশের সময় : জুলাই ৪, ২০২২, ৩:৫৭ অপরাহ্ন /
আমি মানসিকভাবে বিবাহিত: দিঘী

ঢাকাই সিনেমার শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া প্রার্থনা ফারদিন দীঘির জনপ্রিয়তা আকাশচুম্বী। মাত্র ৬ বছর বয়সে পর্দায় যাত্রা শুরু তার। ছেলেবেলায় তারকাখ্যাতি পাওয়া  দীঘি এখন পরিণত নায়িকা। ভক্তদের ঘুম হারাম হচ্ছে তার জন্যে। প্রতি মুহূর্তে দীঘির খবর পেতে মুখিয়ে থাকেন তারা। নতুন এক খবরে ভক্তদের মন ভেঙেছেন দীঘি।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ‘আস্ক মি এনিথিং’ নামের এক সেশনে অংশ নিয়েছিলেন দীঘি। সেখানেই তিনি ভক্তদের প্রশ্নের উত্তরে বলছেণে তিনি বিবাহিত। এতেই ভক্তদের মন খারাপ হযে যায়। যদিও তিনি মজার ছলে এটা বলেছিলেন।

আসলে কী ঘটেছিল সেদিন? আস্ক মি এনিথিং সেশনে এক ভক্ত দীঘির কাছে জানতে চান, ‘আপনি কি বিবাহিত?’ উত্তরে দীঘি বলেছেন, ‘হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।’

আসলে মজার ছলে ভক্তকে কথাটি বলেন দীঘি। বলিউড তারকা রণবীর কাপুরকে ভীষণ পছন্দ করেন তিনি। কিছুদিন আগে যখন রণবীর বিয়ে করেছেন, তখন কষ্টে রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি বলেও স্বীকার করেছিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি ওটিটি প্লাফর্মে অভিষেক হয়েছে দিঘীর। ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মে তার নায়ক ইয়াশ রোহান। এতে অভিনয় করে প্রশংসা কুড়াচ্ছেন দীঘি।