ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে তিনজনের মৃত্যু, আহত ১০


এম.এ.টি রিপন প্রকাশের সময় : জুলাই ২০, ২০২২, ৯:৪৩ পূর্বাহ্ন /
ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে তিনজনের মৃত্যু, আহত ১০

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের যাত্রীবাহী বাস-পিকআপ-সিএনজি ও কাভার্ডভ্যানের সংঘর্ষে তিন জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন। মঙ্গলবার (১৯শে জুলাই) বিকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের আমতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষনিকভাবে হতাহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

সরাইল হাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দ বসু বিষয়টি নিশ্চিত করে জানান, বিকালে মর্ডান পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে সিলেট যাচ্ছিলো। অপরদিকে প্রাণ আরএফএলের পণ্যবাহী একটি কাভার্ডভ্যান সিলেট থেকে ঢাকা যাচ্ছিল। বাস ও কাভার্ডভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়কের আমতলী এলাকায় পৌঁছালে  মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পেছনে থাকা একটি পিকআপভ্যান নিয়ন্ত্রন হারিয়ে সামনে থাকা একটি সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজির ২ যাত্রীসহ তিনজনের মৃত্যু হয়। তাৎক্ষনিকভাবে এলাকাবাসী ও হাইওয়ে পুলিশ উদ্ধার কাজ শুরু করে। আহত অন্তত ১০ জনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠনো হয়েছে। 

দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো উদ্ধার করে হাইওয়ে থানায় নেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।