২৭ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা


এম.এ.টি রিপন প্রকাশের সময় : জুলাই ২৫, ২০২২, ৪:০৮ অপরাহ্ন /
২৭ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৫ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ফার্স্ট ফাইন্যান্স: ২৭ জুলাই বিকাল ৪টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের এবং ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স: ২৮ জুলাই রাত ৮টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এক্সিম ব্যাংক: ২৮ জুলাই বেলা সাড়ে ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক: ২৮ জুলাই বিকাল ৪টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বাটা শু কোম্পানি: ২৮ জুলাই বেলা ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

নিটল ইন্স্যুরেন্স: ৩০ জুলাই বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো: ২৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এনসিসি ব্যাংক: ২৮ জুলাই বেলা ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ব্র্যাক ব্যাংক: ২৮ জুলাই বেলা ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বাংলাদেশ ফাইন্যান্স: ২৮ জুলাই বিকাল সাড়ে ৪টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স: ২৮ জুলাই বেলা ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রিমিয়ার ব্যাংক: ২৭ জুলাই বেলা ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আইএফআইসি ব্যাংক: ২৮ জুলাই বিকাল ৪টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

রূপালী ব্যাংক: ২৮ জুলাই বেলা ২টা ৫০ মিনিটে কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

লিন্ডে বাংলাদেশ: ২৭ জুলাই বেলা ৩টা ৪৫ মিনিটে কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স: ২৮ জুলাই বেলা সাড়ে ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আল আরাফাহ ইসলামী ব্যাংক: ২৮ জুলাই বেলা ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইউনাইটেড ইন্স্যুরেন্স: ২৭ জুলাই বেলা ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

যমুনা ব্যাংক: ২৮ জুলাই বেলা ২টা ৪৫ মিনিটে কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স: ২৮ জুলাই বেলা ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সোনালী লাইফ ইন্স্যুরেন্স: ৩০ জুলাই বেলা ১২টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের, ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ২০২১ সালের ৩১ ডিসেম্বও সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

শাহজালাল ইসলামী ব্যাংক: ২৭ জুলাই বিকাল ৪টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

গ্লোবাল ইন্স্যুরেন্স: ২৭ জুলাই বিকাল ৪টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইউনিয়ন ইন্স্যুরেন্স: ২৭ জুলাই বেলা ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সোশ্যাল ইসলামী ব্যাংক: ২৭ জুলাই বেলা ২টা ৪৫ মিনিটে কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

পপুলার লাইফ ইন্স্যুরেন্স: ২৮ জুলাই বেলা ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২১ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ২০২২ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের ও ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। কর্ণফুলী ইন্স্যুরেন্স: ২৮ জুলাই বেলা সাড়ে ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।