মধ্যরাতে সাংবাদিকদের এড়িয়ে বিমানবন্দর ছাড়লেন সাকিব


এম.এ.টি রিপন প্রকাশের সময় : অগাস্ট ১৩, ২০২২, ৯:২৪ পূর্বাহ্ন /
মধ্যরাতে সাংবাদিকদের এড়িয়ে বিমানবন্দর ছাড়লেন সাকিব

বেটউইনারের সঙ্গে বাণিজ্যিক চুক্তি ঘটনায় বোর্ড সভাপতির কঠোর বার্তা পেয়ে তড়িঘড়ি করে যুক্তরাষ্ট্র থেকে শুক্রবার (১২ আগস্ট) মধ্যরাতে দেশে ফিরেছেন ক্রিকেটার সাকিব আল হাসান। যদিও সাকিবের আরো দুইদিন পরে দেশে ফেরার কথা ছিলো। 

শনিবার (১৩ আগস্ট) নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকের কথা রয়েছে সাকিবের। এরপরই ঘোষণা করা হবে এশিয়া কাপের বাংলাদেশ দল।

ক্রিকেট বোদ্ধা থেকে শুরু করে সাকিব ভক্তরাও তার এমন কাণ্ডে হতবাক। অতঃপর বোর্ডের কঠোর হুঁশিয়ারিতে টনক নড়ে বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডারের। 

বৃহস্পতিবার (১১ আগস্ট) দিনভর টানটান উত্তেজনার পর, সন্ধ্যায় নিজেই সময় সংবাদকে নিশ্চিত করেন সাকিব, বেটউইনার নিউজের সঙ্গে বাণিজ্যিক চুক্তি বাতিল করেছেন তিনি। প্রথমে মৌখিক এবং পরে সাকিবের লিখিত বক্তব্যের কথা নিশ্চিত করা হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকেও। কিন্তু এ যাত্রায় আর এত সহজে বেঁচে যেতে পারছেন না সাকিব আল হাসান। এর আগে কয়েক দফায় তার কর্মকাণ্ড ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখলেও এবার বেশ কঠোর বিসিবি।  

আজ শনিবার (১৩ আগস্ট) শেরেবাংলায় নির্বাচক ও ক্রিকেট অপারেশনস কমিটির যৌথ সভা বসবে। সেখানে এশিয়া কাপের জন্য সাকিব আল হাসানকে অধিনায়ক করে দল ঘোষণার সম্ভাবনা রয়েছে।

টেস্ট অধিনায়কের এমন দায়িত্বহীন আচরণে ক্ষিপ্ত ক্রিকেট বোর্ড। সেকারণে দায়িত্ব দেয়ার আগে সাকিবের মনোভাব জানতে চান তারা। এ কারণে পাপনের জরুরি বার্তা পেয়ে নির্ধারিত সময়ের দুদিন আগেই দেশে ফিরেছে তিনি। তবে দেশে ফিরেই বিমানবন্দর থেকে সাংবাদিকদের এড়িয়ে সরাসরি বাসায় চলে যান সাকিব।