ঘাম ঝরাচ্ছেন শ্রাবন্তী


এম.এ.টি রিপন প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২২, ১:৩৩ অপরাহ্ন /
ঘাম ঝরাচ্ছেন শ্রাবন্তী

পরনে কালো রঙের শর্ট প্যান্ট, গায়ে লাল রঙের টি-শার্ট। কখনো ডাম্বেল হাতে, কখনো বা ফ্রি হ্যান্ড ব্যায়াম করছেন শ্রাবন্তী। তার চিবুক ও গলা বেয়ে ঘাম ঝরছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকালে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন শ্রাবন্তী। তাতে এমন দৃশ্য দেখা যায়।

গত জুলাই মাসে মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত ‘অচেনা উত্তম’ সিনেমা। এতে উত্তম কুমারের স্ত্রী গৌরী দেবীর ভূমিকায় অভিনয় করেন তিনি। এ চরিত্রের জন্য বেশ ওজন বাড়াতে হয়েছিল তাকে। এবার ফিট হতে জিমে গিয়ে নিয়মিত ঘাম ঝরাচ্ছেন শ্রাবন্তী। তার এই প্রয়াসকে নেটিজেনদের অনেকে সাধুবাদ জানাচ্ছেন।

কাজের চেয়ে ব্যক্তিগত কারণে বছরের বেশিরভাগ সময় খবরে থাকেন শ্রাবন্তী। তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ না হলেও নতুন প্রেমে জড়িয়েছেন তিনি। ব‌্যবসায়ী অভিরূপ চৌধুরীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই নায়িকা। অভিরূপের সঙ্গে একাধিকবার মালদ্বীপ ভ্রমণেও গিয়েছেন এই অভিনেত্রী। যদিও কিছুদিন আগে অভিরূপকে ‘বিশেষ বন্ধু’ বলে মন্তব্য করেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর জীবনের সঙ্গে অভিরূপের পরিবারও জড়িয়ে পড়েছে। কিছুদিন আগে এ বিষয়ে শ্রাবন্তী বলেন—‘অভিরূপ, ওর পরিবার, ওর বন্ধুরা এখন আমার পাশে থাকে। আরবানার অনেকে আছে; খুব ভালো একটা গ্রুপ পেয়েছি। এখন খুব ভালো আছি।’

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু (ঝিনুক)। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।