শিরোপা নিয়ে কাল দেশে ফিরবে নারী ফুটবলাররা


এম.এ.টি রিপন প্রকাশের সময় : সেপ্টেম্বর ২০, ২০২২, ১২:৫৫ অপরাহ্ন /
শিরোপা নিয়ে কাল দেশে ফিরবে নারী ফুটবলাররা

বাংলাদেশ নারী ফুটবল দলের ঐতিহাসিক সাফ জয়ের উচ্ছ্বাস আছড়ে পড়ছে পুরো দেশে। মেয়েদের এই অনন্য অর্জনের জন্য তাদের শুভকামনা জানাচ্ছে সর্বস্তরের মানুষ। পুরো দেশ জুড়ে আলোচনায় বাংলাদেশের নারী ফুটবলাররা। দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়নের ট্রফি নিয়ে বাংলাদেশ দল কাঠমান্ডু থেকে বুধবার (২১শে সেপ্টেম্বর) সকালে রওয়ানা হয়ে দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে।

এতদিন ২০০৩ সালে ছেলেদের সাফ জয়ই ছিল বাংলাদেশের ফুটবলের সর্বোচ্চ সাফল্য। এবার সেখানে যুক্ত হলো মেয়েদের নামও। ছেলেরা ঘোচাতে পারেনি ফুটবলে দীর্ঘ দুই দশকের শিরোপাখরা। মেয়েরা তা করে দেখাল।

সাবিনা-সানজিদারা বাংলাদেশকে গর্বিত করেছেন। সাবিনাদের বিমানবন্দরে বড় অভ্যর্থনাই দেয়ার পরিকল্পনা করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। আজকের মধ্যেই বিষয়টি চুড়ান্ত করবে ফেডারেশন।  বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সঙ্গে বিমানবন্দরের অভ্যর্থনায় থাকবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ও।

ফাইনালের আগে মিডফিল্ডার সানজিদা সামাজিক মাধ্যমে একটি ফেসবুক পোস্ট করেন। সেখানে ছাদ খোলা বাসের কথা লিখেছিলেন। বাংলাদেশ দল ছাদ খোলা বাসের অভ্যর্থনা গ্রহণ করুক এমনটা চাওয়া ফুটবলপ্রেমীদেরও।