সুখবর দিলেন নুসরাত ফারিয়া


এম.এ.টি রিপন প্রকাশের সময় : সেপ্টেম্বর ২০, ২০২২, ১২:৫১ অপরাহ্ন /
সুখবর দিলেন নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ‘পটাকা’ ,‘আমি চাই থাকতে’, ও ‘হাবিবি’ গান গেয়ে ভালোই দর্শকপ্রিয়তা পান তিনি। এরই ধারাবাহিকতায় এবার নতুন আরেকটি গান নিয়ে আসছেন এই চিত্রনায়িকা।

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) তার অভিনীত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’ প্রচারণায় হাজির হন নুসরাত ফারিয়া। সেইখানেই এ সুখবর দেন তিনি।

তিনি বলেন, ইনশাআল্লাহ, এ বছর আসছে আমার নতুন আরও একটা গান। আমার আসলে এক বছর লেগে যাই একটা গান তৈরি করতে। কারণ, আগের কাজটা থেকে এই কাজটা ভালো না হলে এতো কষ্ট করে লাভ কী?

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবনকে দস্যুমুক্ত করতে র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন দীপংকর দীপন। এটি বন্যজীবন নিয়ে বাংলাদেশের প্রথম রোমাঞ্চকর সিনেমা।

দীপংকর দীপন পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ২৩ সেপ্টেম্বর। সুন্দরবনকে জলদস্যু মুক্ত করার সত্য ঘটনা নিয়ে নির্মিত এই ছবি। র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড প্রযোজিত এই ছবিতে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, রোশান, নুসরাত ফারিয়া, দর্শনা বণিক, শতাব্দী ওয়াদুদ, মনির খান শিমুল, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক প্রমুখ।