উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি


এম.এ.টি রিপন প্রকাশের সময় : অক্টোবর ১, ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন /
উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি

দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। এরই মধ্যে অংশগ্রহণকারী দেশগুলোর স্কোয়াড চূড়ান্ত হয়ে গেছে, এখন তারা নিজেদের প্রস্তুতিতে ব্যস্ত। দলগুলো নিজেদের বিশ্বকাপ জার্সিও প্রকাশ করছে আস্তে আস্তে।

শুক্রবার রাতে উন্মোচিত হলো বাংলাদেশ দলের জার্সি। লাল ও সবুজ রঙের মিশেলে বানানো এই জার্সি প্রকাশ করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল পেইজে। এবার ভার্চুয়ালি এ জার্সি উন্মোচন করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে এ জার্সি সবার সামনে তুলে ধরে ক্রিকেট বোর্ড।

এবারের জার্সির থিমে প্রাধান্য পেয়েছে ঐতিহ্যবাহী জামদানী, রয়্যাল বেঙ্গল টাইগার ও সুন্দরবন। গাঢ় সবুজ রঙের সঙ্গে ব্যবহার করা হয়েছে টকটকে লাল রঙ। রয়েছে জলছাপ। বুকের বাঁ পাশে বিসিবি ও ডান পাশে বিশ্বকাপের লোগো। বুকের নিচে সাদা রঙে লেখা দেশের নাম।

ভিডিওতে বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের জার্সি নম্বর অর্থাৎ ৭৫ দেখানো হয়েছে। বাংলাদেশ এবারের বিশ্বকাপে সরাসরি মূল পর্বে খেলবে। মোট পাঁচটি ম্যাচ খেলার সুযোগ পাবে টাইগাররা। ২৪ অক্টোবর নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।