ছোট ভাইয়ের লাশ দেখতে এসে বড় বোন নিখোঁজ


Maruf Ahmed প্রকাশের সময় : নভেম্বর ৭, ২০২২, ৬:২৪ অপরাহ্ন /
ছোট ভাইয়ের লাশ দেখতে এসে বড় বোন নিখোঁজ

ছবির মানুষটি মোছাঃ বেলায়েতুন নেসা। বয়স আনুমানিক ৭০-৭৫ হবে। এই বয়সের মানুষের স্মৃতিশক্তি স্বাভাবিকভাবে কমই হওয়ার কথা। আর এই কারণেই তিনি আজ নিখোঁজ ! গত শনিবার ৫/১১/২০২২ ইং তারিখে সকাল ৯ টায় তিনি মাদারটেক আব্দুল আজিজ হাই স্কুলের সন্নিকট থেকে নিখোঁজ!
আগের রাত ১২.১৫ মিনিটে মাদারটেক আব্দুল আজিজ মাঠ মসজিদ গলির ২১ নং মধ্য মাদারটেকের ‘আজাদ ভিলা’য় আপন ছোট ভাই মোঃ সাবেদ আলী অসুস্থতাজনিত কারণে মৃত্যুবরণ করায়, প্রিয় ছোট ভাইকে শেষ দেখার জন্য এক নজর দেখতেই মূলতঃ এই এলাকায় আসেন। ঘটনাটি বেশ শোকাবহ ও এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। জলজ্যান্ত এই বৃদ্ধ মানুষটি ঘর থেকে বেড়িয়ে কোথায় গেলো ? কই হারালো ?
মরহুম সাবেদ আলীর জানাজার নামাজ ও লাশ দাফনের শোকের রেষ কাটতে না কাটতেই এলাকায়-মোছাঃ বেলায়েতুন নেসার নিখোঁজ সংবাদটি আরও একটি অযাচিত শোকের নজির সৃষ্টি করেছে। এরপর থেকেই মধ্যমাদারটেক মসজিদ গলির এলাকাবাসী এখনও খুব দুশ্চিন্তায় আছে।
মোছাঃ বেলায়েতুন নেসার নিজ বাড়ি নন্দীপাড়া ত্রিমোহনীতে। মধ্যমাদারটেক ছোটভাইয়ের মৃত্যুর খবর পেয়েই তিনি ছুটে এসেছিলেন। সবুজবাগ থানার অন্তর্গত আশে পাশের সব মহল্লায় মহল্লায় ৩ দিন একনাগারে মাইকিং করেও কোন সুসংবাদ পাওয়া যায়নি। এমনকি অনেক মসজিদের মুয়াজ্জিনরাও নিখোঁজ সংবাদ প্রচার করেছেন। গত ৫ নভেম্বর সাথে সাথেই সবুজবাগ থানার ডিউটি অফিসার বরাবর, মোছাঃ বেলায়েতুন নেসার এই নিখোঁজ হওয়ার বিষয়টি জানানো হয়। এ নিয়ে একটি সাধারণ ডায়েরী (জিডি) আবেদনও করা হয়েছে। জি.ডি. নং ২৫৩।
বিষয়টি অতিব মানবিক। সেই কারণেই আত্মীয়-পরিজন সবাই সবুজবাগ থানা কর্তৃপক্ষকে একটু গুরুত্বসহকারে মোছাঃ বেলায়েতুন নেসার খোঁজ নেয়ার অনুরোধ জানাচ্ছেন। এছাড়াও যে কেউ মোছাঃ বেলায়েতুন নেসার সন্ধান পেলে নিচের মোবাইল নাম্বারে যোগাযোগ করতে পারেন:
মোঃ আলমগীর হোসেন (আলম)-০১৭১৫৭৬৩৫৭৪, মোঃ জাহাঙ্গীর-০১৯২৫৫১৫০৩৬, মোঃ আকতার হোসেন-০১৬৭৭৪৭১২৬৬, মিনারা আলম পাখি- ০১৯৫৩৫৯৩২৭৭ ।

মারুফ আহমেদ, বিশেষ প্রতিনিধি