নিজের জামাই নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল: মিমকে পরীমনি


এম.এ.টি রিপন প্রকাশের সময় : নভেম্বর ১২, ২০২২, ১১:১৬ পূর্বাহ্ণ /
নিজের জামাই নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল: মিমকে পরীমনি

ঢালিউড অভিনেত্রী পরীমনির মনে ঝড় উঠলে তিনি বাজ ফেলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। পোড়া গন্ধ পাওয়া যায় তার ফেসবুকে। এমনটা আগেও ঘটেছে। ঘটনাটির পুনরাবৃত্তি ঘটল বুধবার (৯ অক্টোবর) রাতে। হঠাৎ নেট দুনিয়ায় দেখা গেল, নির্মাতা রায়হান রাফী, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এবং নিজের স্বামী ও অভিনেতা শরিফুল রাজকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। ইঙ্গিত করেছেন মিম-রাজের বিবাহ বহির্ভূত সম্পর্কের। মিমকে নিজের স্বামী নিয়ে সন্তষ্ট থাকার উপদেশ দিয়ে একহাত নিয়েছেন রাজ ও রাফীকে। 

শুরুতেই রাফীকে ‘দালাল আখ্যা দিয়ে পরীমনি লিখেছেন, ‘রায়হান রাফী, সিনেমার সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি।’

এসময় মিমকে মেনশন করে তিনি লেখেন, ‘বিদ্যা সিনহা মিম, নিজের জামাই নিয়ে সন্তষ্ট থাকা উচিত ছিল।’

এরপর রাজকে ট্যাগ করে পরী লিখেছেন, ‘শরিফুল রাজ এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।

সম্প্রতি রায়হান রাফীর পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ মুক্তি পায়। দুটি সিনেমাতেই মিমের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন পরীমনির স্বামী অভিনেতা শরিফুল রাজ। সিনেমা দুটি ব্যাপক সাফল্যও পেয়েছে। সেখান থেকে রাজ-মিমের মধ্যে কোনো কিছু দেখেছেন কীনা তা পরীমনিই ভালো বলতে পারবেন। 

তবে এর আগে ‘দামাল’ সিনেমার একটি অনুষ্ঠানে রাজ মিমের হাত ধরে দাঁড়িয়ে থাকা এবং ছবি তোলা নিয়েও ফেসবুকে একটি পোস্ট করেছিলেন পরী। তখন তিনি এ প্রসঙ্গ টেনে নায়ক সিয়ামের প্রশংসা করে লিখেছিলেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে (পাশে লাভ ইমোজি জুড়ে দেন)।’

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।