পাঁচ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ


এম.এ.টি রিপন প্রকাশের সময় : নভেম্বর ১২, ২০২২, ১১:১০ পূর্বাহ্ন /
পাঁচ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর, ২০২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এটলাস বাংলাদেশ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৬৫ পয়সা (লোকসান), আগের বছর একই সময়ে যা ছিল ৩৪ পয়সা (লোকসান)। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বরে শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২৬ টাকা।

তুং হাই নিটিং লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৭ পয়সা (লোকসান), আগের বছর একই সময়ে যা ছিল ৬ পয়সা (লোকসান)। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬ টাকা ২৫ পয়সা (লোকসান)।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ১ টাকা ৪৬ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ১ টাকা ৮২ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩৯ টাকা ৭ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ৬ টাকা ৪৩ পয়সা, আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ৭১ পয়সা।

বিডি সার্ভিসেস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৩ টাকা ৭ পয়সা (লোকসান), আগের বছর একই সময়ে যা ছিল ৩ টাকা ৯৮ পয়সা (লোকসান)। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৩৯ টাকা ৯৭ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ৩০ পয়সা, আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ৪০ পয়সা (লোকসান)।

ন্যাশনাল টিউবস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৪৪ পয়সা (লোকসান), আগের বছর একই সময়ে যা ছিল ৩৮ পয়সা (লোকসান)। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫০ টাকা ১২ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ২ টাকা ৮৮ পয়সা (লোকসান), আগের বছরের একই সময়ে ছিল ৩১ পয়সা।