বিকেলে যশোরে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী


এম.এ.টি রিপন প্রকাশের সময় : নভেম্বর ২৪, ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন /
বিকেলে যশোরে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

দীর্ঘ পাঁচ বছর পর আজ যশোরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জেলা স্টেডিয়ামে এদিন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি। এই জনসভায় বিপুল সংখ্যক জনসমাগম করতে ব্যাপক প্রস্তুতি ও আয়োজন সম্পন্ন করেছে জেলা আওয়ামী লীগ। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নেকাতর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। পুরো যশোরই যেন এখন উৎসবের নগরী। 

মাঠের রাজনীতিতে সরব হয়ে উঠছে আওয়ামী লীগ। সারাদেশে সংগঠনের বিভিন্ন শাখার সম্মেলন শেষে বড় জনসভার কর্মসূচি নিয়েছে দলটি। মহান স্বাধীনতা সংগ্রামে প্রথম শত্র“মুক্ত জেলা যশোর থেকে শুরু হচ্ছে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার কর্মসূচি। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে গোটা শহর। অলি-গলি আর প্রধান সড়কগুলো ছেয়ে গেছে ব্যানার-ফেস্টুন আর তোরণে।

বৃহস্পতিবার দুপুরের পর যশোর জেলা স্টেডিয়াম আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন দলীয় সভানেত্রী শেখ হাসিনা।  দীর্ঘদিন পর আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে উচ্ছ¡সিত যশোরের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

এরই মধ্যে জেলা স্টেডিয়ামে জনসভার মঞ্চ প্রস্তুত হয়েছে। নিরাপত্তার চাদরে মোড়ানো গোটা স্টেডিয়াম। তবে মানুষ যাতে নির্বিঘ্নে স্টেডিয়ামে প্রবেশ করতে পারে, সেই ব্যবস্থা রাখা হয়েছে আয়োজক ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে।

জনসভায় বিপুল মানুষের উপস্থিতি নিশ্চিত করতে প্রস্তুতি সম্পন্ন করেছে স্থানীয় আওয়ামী লীগ। বুধবার জনসভাস্থল ও প্রস্তুতি সরজেমিনে ঘুরে দেখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে যশোর থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয় নিশ্চিত করার প্রত্যয় জানান এই জেলার মানুষ।