জাজিরায় ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষ, নিহত ৬


এম.এ.টি রিপন প্রকাশের সময় : জানুয়ারি ১৭, ২০২৩, ১০:৫৩ পূর্বাহ্ণ /
জাজিরায় ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষ, নিহত ৬

শরীয়তপুরের জাজিরায় ঢাকা-ভাঙ্গা মহাসড়কে একটি অ্যাম্বুলেন্সে ট্রাকের ধাক্কায় ৬ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী। আজ (মঙ্গলবার) ভোর ৪টার দিকে পদ্মা সেতুর জাজিরা প্রান্তে এ দুর্ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। 

নিহতরা হলেন- রোগী জাহানারা বেগম (৫৫), স্বাস্থ্যকর্মী ফজলে রাব্বি (২৮), রোগীর মেয়ে লুৎফুন নাহার লিমা (৩০), গাড়ি চালক জিলানি (২৮), গাড়ির হেলপার রবিউল ইসলাম (২৬) ও সাংবাদিক মাসুদ রানা (৩০)। এর মধ্যে রবিউল ইসলামের বাড়ি ঢাকার খিলগাঁওয়ের তালতলা এলাকায়। এ ছাড়া মাসুদ রানা দৈনিক নবচেতনা পত্রিকার বরিশাল ব্যুরো চিফ।

স্থানীয়রা জানায়, অ্যাম্বুলেন্সটি রোগীসহ যাত্রী নিয়ে বরিশাল থেকে ঢাকায় আসছিল। পদ্মা সেতুর জাজিরা প্রান্তে পেছন থেকে অ্যাম্বুলেন্সটি সামনে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সে থাকা রোগী ও তার আত্মীয়সহ ৬ জন মারা যান।

পদ্মা সেতু দক্ষিণ থানার উপপরিদর্শক (এসআই) সুরুজ উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোরে নাওডোবা এলাকায় ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষে ছয় জন নিহত হন। তাদের প্রথমে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালে নেওয়া হয়েছে।