নতুন রোমান্সে দিশা!


এম.এ.টি রিপন প্রকাশের সময় : জানুয়ারি ১৭, ২০২৩, ১১:০১ পূর্বাহ্ণ / ০ Views
নতুন রোমান্সে দিশা!

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন রয়েছে নিজেদের প্রেমের সম্পর্কে ইতি টানতে যাচ্ছেন দিশা পাটানি ও টাইগার শ্রফ। এমনকি কয়েক মাস ধরে একসঙ্গে তাদের দেখাও মিলছে না। যদিও নিজেদের সম্পর্ক নিয়েও কোনোদিন প্রকাশ্যে কিছু বলেননি তারা। এমন অবস্থায় দিশাকে দেখা যাচ্ছে অন্য কারও সঙ্গে!

সার্বিয়ার অভিনেতা ও মডেল আলেকজান্ডার অ্যালেক্স আইলিকের সঙ্গে নতুন প্রেমে মজেছেন দিশা।—সম্প্রতি এমন খবরই চাউর হয়েছে বলিপাড়ায়।

ভারতীয় গণমাধ্যম প্রকাশ করেছে, দিশা ও  আলেকজান্ডারকে মাঝেমাঝেই দেখা যাচ্ছে মায়ানগরীর বিভিন্ন প্রান্তে। শুক্রবার রাতে শহরের এক রেস্তরাঁর বাইরে ফ্রেমবন্দি হয়েছেন তারা। তবে এখনও পর্যন্ত নতুন সঙ্গীর প্রসঙ্গে কোনো কথাই বলেননি দিশা।

শুধু এবারই প্রথম নয়, এর আগেও দিশার সঙ্গে তাকে জিমে শারীরিক কসরত করতে দেখা গেছে। তবে দিশাকে নতুন মানুষের সঙ্গে দেখার বিষয়টি মোটেই ভালোভাবে নিচ্ছেন না তার ভক্তরা। রীতিমতো নেতিবাচক মন্তব্যে ভাসিয়ে দিচ্ছেন নেটদুনিয়া।

কেউ মন্তব্য করেছেন, ‘মেয়েরা কত সহজে সঙ্গী খুঁজে পেয়ে যায়।’ এক জন আবার লিখেছেন, ‘টাইগারকে আসলে জঙ্গলে ছেড়ে দিয়েছেন দিশা।’

এদিকে নিজেদের সম্পর্ক নিয়ে দিশা মুখ না খুললেও প্রেমের গুঞ্জনের মাঝে কিছুদিন আগেই কথা বলেছেন আলেকজান্ডার। দিশা তার ঘনিষ্ঠ বন্ধু বলে জানান।

তিনি বলেন, ‘২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর দিশা। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। একসঙ্গে কাজ করা থেকে শুরু করে খাওয়াদাওয়া, আড্ডা, একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম। দিশা আমার কাছে পরিবারের সদস্যদের মতো।’