বিএনপির আন্দোলনে জনসমর্থন নেই- কাদের


এম.এ.টি রিপন প্রকাশের সময় : জানুয়ারি ২২, ২০২৩, ৩:৩৬ অপরাহ্ণ / ০ Views
বিএনপির আন্দোলনে জনসমর্থন নেই- কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ বিএনপির সব নেতাদের অনতিবিলম্বে পদত্যাগ করা উচিত। যাদের নিজেদের দলে গণতন্ত্র নেই তারা দেশের গণতন্ত্র নিয়ে কি বলবে। আজ (রোববার) রাজধানীর তেজগাঁও সড়ক ভবনে ঢাকা ট্রান্সপোর্ট কোঅর্ডিনেশন অথরিটি, ডিটিসিএ’র বোর্ডসভা শেষে তিনি এসব কথা বলেন। 

বিএনপি’র এক নেতা বিদেশ থেকে ফরমায়েশ দেয় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সাধারণ মানুষ বিএনপির আন্দোলনে সম্পৃক্ত হয়নি। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচনের মাধ্যমে জনগণের সমর্থনই আদায় করতে হবে।  তিনি বলেন, সাধারণ মানুষ কিছুটা কষ্টে আছে, সেটা বিশ্বাস করি তবে সংকট কেটে যাবে। 

সেতুমন্ত্রী বলেন, নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। বর্তমান সরকার নির্বাচন কমিশনকে সহযোগিতা করবে। নির্বাচনে আসুন, নিজেদের শক্তি প্রদর্শন করুন।

ওবায়দুল কাদের আরও বলেন, ঢাকা শহরে সড়ক সংশ্লিষ্ট বিষয়ে প্রকল্প গ্রহণের বিষয়ে আলোচনা হয়েছে। তবে প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে সমন্বয়হীনতা লক্ষ্য করা যাচ্ছে। সড়ক ও পরিবহনে শৃঙ্খলা না আসলে সব উন্নয়ন ম্লান হয়ে যাবে। শৃঙ্খলায় অনেক ঘাটতি রয়েছে। সব ক্ষেত্রেই দেশের উন্নয়ন অগ্রগতি হয়েছে। এ ব্যাপারে সবাইকে সচেতন হওয়ার আহ্বানও জানান তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি ও মন্ত্রী পত্মী সৈয়দা মোনালিছা ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার রাফিউল আলম, জাতীয় মহিলা সংস্থার  জেলা সভানেত্রী শামীময়ারা হীরা।