৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ / ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি / দুপুর ১২:৪৪

ব্যাডমিন্টন খেলা নিয়ে তর্ক, ছুরিকাঘাতে নিহত ২

কক্সবাজারে ব্যাডমিন্টন খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষের জেরে ছুরিকাঘাতে দুই জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও একজন।

সোমবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে, শহরের বাস-টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন শহরের লারপাড়া এলাকার কায়সার হামিদ ও সায়েদুল ইসলাম। দুই জনই বাস কাউন্টারের ম্যানেজার।

প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যাডমিন্টন খেলার সময় স্থানীয় জয়নাল, আতিক, মিজানুৃর রহমান ও মুফিজের বাকবিতণ্ডা হয়। এরই জেরে সায়েদুল ও কায়সারকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার রাতে লারপাড়া বাস টার্মিনাল এলাকায় প্রতিদিনের মত ব্যাডমিন্টন খেলা চলে। রাত সাড়ে ১১টার দিকে ব্যাডমিন্টন খেলা নিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে সংঘর্ষে শুরু হয়। পরে ছুরিকাঘাত দুইজন গুরুতর আহত হন। তাদেরকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিক আহমেদ জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাদের মৃত্যু হয়েছে। তাদের শরীরের বিভিন্ন জায়গায় ছুরির আঘাত করা হয়েছে।

এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।